ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
ফরিদপুরে ‘স্বেচ্ছায় মানবতার সেবা’ নামক একটি সংগঠনের আত্মপ্রকাশ
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-১০-০২ ১৪:০৬:২৭
ফরিদপুরে ‘স্বেচ্ছায় মানবতার সেবা’ নামক সংগঠনের উদ্যোগে গতকাল ২রা অক্টোবর সকালে টেপাখোলা বেড়ী বাঁধ এলাকা ও ভাজনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করা হয় -মাতৃকণ্ঠ।

ফরিদপুরে বৃক্ষ রোপণ ও দুস্থদের মধ্যে খাদ্য বিতরণসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ‘স্বেচ্ছায় মানবতার সেবা’ নামক একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। 
  এ উপলক্ষে গতকাল ২রা অক্টোবর সকালে ফরিদপুরের টেপাখোলা বেড়ী বাঁধ এলাকা ও ভাজনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করা হয়। দুপুরে (বাদ জুম্মা) ভাজনডাঙ্গা কলোনী জামে মসজিদের ম্যানেজিং কমিটির কাছে ১০ হাজার টাকার অনুদান প্রদান, ভাজনডাঙ্গা বিহারী কলোনীর দুস্থ মহিলাদের মধ্যে খাদ্য বিতরণ ও টেপাখোলা হাফেজিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরীফ বিতরণ করা হয়। এসব কর্মসূচীতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মতিনুর রহমান মতিয়ার, সদস্য ওহিদুজ্জামান, লাবু বিশ্বাস, ফরিদুল ইসলাম, পলাশ আহমেদ, মামুন সরকার, ইমরান হোসেন রিপন, আকাশ আহমেদ, নাজমুল হাসান নাসির, মোস্তাক আহমেদ, রিয়াজ আহমেদ, নাসির হোসেন, তারেক ফকির, আশিক ফকির, মিঠুন রায়, রিপন ইকবাল ও হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ