ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
ভাষা শহীদদের স্মরণে ২দিনব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন
  • সুজন বিষ্ণু
  • ২০২৪-০২-০৮ ১৪:০৫:৫৬

 রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা শিশু পার্ক সড়কে গতকাল ৮ই ফেব্রুয়ারী সন্ধ্যায় ভাষা শহীদদের স্মরণে ২দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ উদ্বোধন করা হয়েছে। 

 প্রধান অতিথি হিসেবে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন মাগুরা জেলার পুলিশ সুপার ও ৩নং বেড়াডাঙ্গার বাসিন্দা মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম-সেবা(বার)। টুর্নামেন্টে ৩২টি দল অংশ গ্রহণ করে। আজ শুক্রবার টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টে মোঃ তানভীর হোসেন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আজম আলী মন্ডল, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিল মোঃ আবু হাসান বক্তব্য রাখেন। 

 এ সময় রাজবাড়ী জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি নাহিদুল আলম রাজু, কাজী মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ আশরাফুল ইসলাম তুহিন, ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজক আসিফ বাধন, মুন, আদর, সালমান, সাজ্জাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। টুর্নামেন্ট সঞ্চালনা করেন সাদমান সাকিব রাফি।

 বক্তারা বলেন, আমরা স্মার্টফোনে আসক্তি না হয়ে খেলাধুলা প্রতি আসক্ত হবো। সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। খেলাধুলা ও শারীরিক পরিশ্রম শুধুমাত্র আমাদের দেহ, মনকেই সুস্থ রাখে না; বরং অন্যের সঙ্গে সুসম্পর্ক ও সম্প্রীতির বন্ধন তৈরিতেও ভূমিকা রাখে। বর্তমান সময়ে আমাদের তরুণ সমাজের অনেকের মধ্যে যে সামাজিক মূল্যবোধ ও চারিত্রিক অবক্ষয় ঘটছে, তা প্রতিরোধে তাদেরকে খেলাধুলাসহ নানাবিধ সৃজনশীল ও মননশীল কমর্কান্ডে যুক্ত করতে হবে।

 অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু রাজবাড়ীর কৃতি সন্তান ও মাগুরা জেলার পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজাকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন। 

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ