ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০২-১২ ১৪:১৩:০০

আমরা শিখি আমরা শেখাই, শিক্ষা নিয়ে জীবন সাজাই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী শহরের টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বর্ধিত ক্যাম্পাসে গতকাল ১২ই ফেব্রুয়ারী সদর ক্লাস্টারের আয়োজনে পৌরসভা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

 রাজবাড়ী সদর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাছরিন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু।

 জানা গেছে, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) প্রতিযোগিতা রাজবাড়ী পৌরসভা পর্যায়ে পৌরসভার ১৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ৫৪টি ইভেন্টে অংশ গ্রহণ করে। 

 রাজবাড়ী বাজার পাঠশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাঃ মামুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভায় ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবু মোঃ হাসান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম তুহিন, বিশিষ্ট সমাজসেবক কাজী হেফাজত আলী টিটু ও বিশিষ্ট ঠিকাদার মোঃ ফারুক হোসেনসহ পৌরসভার ১৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

 

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ