ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরু মন্ডলের কুলখানী অনুষ্ঠিত
  • আবুল হোসেন
  • ২০২০-১০-০২ ১৪:৩৬:২৭
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম মন্ডল ওরফে নূরু মন্ডলের কুলখানী অনুষ্ঠান গতকাল ২রা অক্টোবর দুপুরে উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডলের পাড়ার বাড়ীতে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম মন্ডল ওরফে নূরু মন্ডলের কুলখানী অনুষ্ঠান গতকাল ২রা অক্টোবর দুপুরে উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডলের পাড়ার বাড়ীতে অনুষ্ঠিত হয়। 
  কুলখানী অনুষ্ঠানের মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মরহুমের মামা হাফেজ মাওলানা মোঃ রফিকুল ইসলাম। কুলখানীর অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিগণসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেন। 
  এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, ফরিদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শামসুল হক ভোলা মাস্টার, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী আসাদ, সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক মাহবুবুর রহমান স্বপন, রাজবাড়ী জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কার সিদ্দিক খোকনসহ মরহুমের আত্মীয়-স্বজন, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, নূরুল ইসলাম মন্ডল গত ১৪ই সেপ্টেম্বর ভোরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। পরদিন ১৫ই সেপ্টেম্বর বিকালে নিজ বাড়ীর উঠানে তাকে দাফন করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ