ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় প্রগ্রেসিভ আইডিয়াল একাডেমীতে দুই দিনব্যাপী “বার্ষিক উৎসব” উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-১৫ ১৪:১১:১৪

রাজবাড়ী জেলার পাংশার প্রগ্রেসিভ আইডিয়াল একাডেমীতে গতকাল ১৫ই ফেব্রুয়ারী সকালে দু’দিন ব্যাপী (১৫ ও ১৭ই ফেব্রুয়ারী) “বার্ষিক উৎসব”-২০২৪ উদ্বোধন করা হয়েছে।

 জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন এবং ফিতা কেটে কর্মসূচির উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

 প্রগ্রেসিভ আইডিয়াল একাডেমীর অধ্যক্ষ মোঃ মনজুর রহমান মিঞার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে পাংশা সরকারী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ আনোয়ার হোসেন বক্তব্য রাখেন। বিশেষ মেহমান হিসেবে পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ তোফাজ্জেল হোসেন ও হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার ফকীহ মাওলানা মোঃ এনামুল হক বক্তব্য রাখেন।

 স্বাগত বক্তব্য রাখেন একাডেমীর অধ্যক্ষ মোঃ মনজুর রহমান মিঞা। উপস্থাপনা করেন একাডেমীর সহকারী শিক্ষক মোঃ কামরুজ্জামান ও আকরাম হোসেন।

 প্রগ্রেসিভ আইডিয়াল একাডেমী পরিচালনা কমিটির সদস্য মোঃ আমীর আলী মুন্সীসহ পরিচালনা কমিটির অন্যান্য সদস্য, অভিভাবক, শিক্ষক ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 উদ্বোধনী দিনে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ১৭ই ফেব্রুয়ারী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হবে। 

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ