ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় বার্ষিক সাহিত্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের প্রস্তুতি সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-১৬ ১৪:১৮:৩১

রাজবাড়ী জেলার পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের উদ্যোগে আগামী ৮ই মার্চ বার্ষিক সাহিত্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। 

 এ লক্ষ্যে গতকাল ১৬ই ফেব্রুয়ারী বিকালে স্থানীয় মিডিয়া কমিউনিটি সেন্টারে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

 সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ ফিরোজ হায়দারের সভাপতিত্বে এবং সাংবাদিক মোঃ মোক্তার হোসেনের উপস্থাপনায় প্রস্তুতি সভায় সাহিত্য উন্নয়ন পরিষদের পৃষ্ঠপোষক ও পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, পাংশা সরকারী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান হাজারী আবুল হাসিম, পাংশার ইতিহাস গ্রন্থের লেখক শেখ মুহাম্মদ সবুর উদ্দিন, কবি মোল্লা মাজদ, সাংবাদিক সেলিম মাহমুদ প্রমূখ উপস্থিত ছিলেন।

 সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ ফিরোজ হায়দার বলেন, এখন পর্যন্ত বিভিন্ন লেখকের পাঠানো সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরীর জীবন ও কর্মের উপর স্বরচিত ৪টি প্রবন্ধ, অন্যান্য ৪টি গল্প ও প্রবন্ধ এবং ৫০টি কবিতা পেয়েছি। এসব লেখা যাচাই বাছাই করে ম্যাগাজিনে দেওয়া হবে। আজকে শুক্রবার বিভাগওয়ারী সকল লেখা পর্যবেক্ষণ করা হয়।

 প্রতিযোগিতায় অংশগ্রহণকারী লেখকদের সাহিত্য সভার নির্ধারিত ৮ই মার্চ তারিখে দুপুর ২টার মধ্যে অনুষ্ঠানে উপস্থিত থেকে কর্মসূচিতে অংশগ্রহণের আহবান জানান তিনি। 

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ