ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনায় আক্রান্ত হয়ে সুপ্রীম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী আব্দুর রাজ্জাক মিয়ার ইন্তেকাল
  • জুলফিকার আলী
  • ২০২০-১০-০২ ১৪:৪২:৫৮

ঢাকাস্থ পাংশা-কালুখালী উপজেলা সমিতি ও রাজবাড়ী জেলা সমিতির সিনিয়র সহ-সভাপতি এবং সুপ্রীম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী মোঃ আব্দুর রাজ্জাক মিয়া গতকাল ২রা অক্টোবর সকাল ৬টায় মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  গতকাল শুক্রবার বিকালে(বাদ আসর) ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ রায়ের বাজার নতুন গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

  রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মুচিদহ গ্রামের একটি সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণকারী আব্দুর রাজ্জাক মিয়া ঢাকায় বসবাস করলেও তিনি বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে এলাকায় আসতেন। এছাড়াও তিনি ‘প্রিয়ভাষী’ নামক একটি জাতীয় সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। তার মৃত্যুতে সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, সাবেক সংসদ সদস্য নাসিরুল হক সাবু, ডিডিসি লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম রফিক উদ্দিন, সাবেক সচিব খন্দকার মোঃ আসাদুজ্জামান, সাবেক অতিরিক্ত সচিব মোতাহার হোসেন, অতিরিক্ত ডিআইজি খন্দকার রফিকুল ইসলাম, আকতার ফার্নিচার ও বাংলা টিভি’র চেয়ারম্যান কে.এম আকতারুজ্জামান, ঢাকাস্থ রাজবাড়ী জেলা সমিতির সাধারণ সম্পাদক এন.এ.এম ইফতেখার রফিক, পরিসংখ্যান কর্মকর্তা মঞ্জুর কাদীর, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি এবং ঢাকাস্থ রাজবাড়ী জেলা সমিতি ও পাংশা কালুখালী উপজেলা সমিতিসহ বিভিন্ন সংগঠন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ