ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
যুবদল নেতা এডঃ নেকবার মনি রাজবাড়ী সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০২-১৬ ১৪:২৫:২৩

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য গণসংযোগ করে ব্যস্ত সময় পাড় করছেন যুবদল নেতা এডঃ মোহাম্মদ নেকবর হোসেন মনি।

 তিনি রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ড বিনোদপুর এলাকার মোহাম্মদ নাজির হোসেন এর ছেলে। 

 জানা গেছে, এডঃ নেকবার হোসেন মনি রাজবাড়ী জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এর পূর্বে রাজবাড়ী সরকারী কলেজ শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, আহবায়ক, রাজবাড়ী সদর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও দুই বার জেলা ছাত্রদলের সদস্য ছিলেন। তিনি রাজবাড়ী জেলা বিএনপি’র সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছিলেন।  

 রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী এডঃ নেকবার হোসেন মনি বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে সদর উপজেলাবাসীকে আহবান জানাচ্ছি যে, আমি একজন আইনজীবী। রাজবাড়ী সদর উপজেলার আসন্ন উপজেলা নির্বাচনে আমি একজন চেয়ারম্যান পদ প্রার্থী। আমি দীর্ঘদিন যাবৎ আইন অঙ্গনে এবং জনমানুষের জন্য কাজ করে আসছি। ইতিমধ্যে আমি রাজবাড়ীর ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার গণমানুষের দোয়ারে গিয়েছি এবং তাদের সাড়া পেয়েছি। এতোদিন আপনাদের পাশে থেকে কাজ করেছি, আগামীতেও কাজ করার সুযোগ চাই। আপনারা আমার উপর আস্তা রাখতে পারেন, কারণ আমি সর্বদাই নিপীড়িত, নির্যাতিত ও শোষিত বঞ্চিত মানুষের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। 

 তিনি আরো বলেন, আসন্ন নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলাবাসী যদি আমাকে তাদের মূল্যবান ভোটটি দিয়ে নির্বাচিত করে, সেক্ষেত্রে আমার প্রথম কাজ থাকবে শিক্ষা ও স্বাস্থ্য খাদকে দুর্নীতি মুক্ত করা। উপজেলায় অবহেলিত ও প্রান্তিক জনগোষ্ঠি রয়েছে, এ সকল জনগণ যেন তাদের প্রাপ্ত সেবা পেতে পারেন। এছাড়া শিক্ষিত বেকার নারীর প্রশিক্ষণের মাধ্যমে ক্ষমতায়ন ও যুবকদের কর্মসংস্থানের মধ্য দিয়ে আত্মনির্ভরশীল গড়ে তোলার লক্ষ্যে কাজ করবো। পাশাপাশি যে সমস্ত নিপীড়িত, নির্যাতিত নারী ও পুরুষ আইনী জটিলতার মধ্যে রয়েছেন, সেই আইনী জটিলতা থেকে তাদের মুক্তি করার জন্য নিরলসভাবে কাজ করে যাবো। 

 নির্বাচিত হলে রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার যে জনপ্রতিনিধিদের একটা জবাবদিহিতার মধ্যে আনার জন্য কাজ করবো। প্রত্যেকে মানুষের ভোটে নির্বাচিত তাই সকল প্রতিনিধিকে দুর্নীতিমুক্ত থাকতে হবে। 

 ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি প্রতিশ্রুতি দিতে চাই না, কাজের মাধ্যমে প্রমাণ করতে চাই। আপনারা জানেন, আমরা ব্যক্তি উদ্যোগেই সাধারণ মানুষের জন্য কাজ করতে যাচ্ছি। সাধারণ মানুষ কাজে বিশ্বাসী, প্রতিশ্রুতিতে নয়। আইন অঙ্গনেও রয়েছে আমার ভূমিকা। রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিচারপ্রার্থী জনগণ যেন ন্যায় বিচারে সুনিশ্চিত হয় সেই সেবা প্রদান করে আসছি। 

 সদর উপজেলাবাসীর কাছে আহবান থাকবে, আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে সেবা করার সুযোগ দিবেন। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ