ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রশাসনের কর্মসূচি
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-১৮ ১৪:১৪:৪০

 আগামী ২১শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 কর্মসূচির মধ্যে রয়েছে- ২১শে ফেব্রুয়ারী অমর একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১মিনিটে বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দান সংলগ্ন শহীদ মিনারে সরকারী, আধা-সরকারী, স্বায়ত্তশাসিত সংস্থা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের জনগণ কর্তৃক শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।

 এছাড়াও সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা-সরকারী, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং ব্যক্তি মালিকানাধীন ভবনে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন। সুবিধামত সময়ে ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করে সকল মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য উপসানালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা আয়োজন করা হয়েছে।

 সকাল ১০টায় অফিসার্স ক্লাব মুক্ত মঞ্চে ডাঃ আবুল হোসেন কুইজ প্রতিযোগিতা ও দুপুর পৌনে ৩টায় অফিসার্স ক্লাব প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, বিকাল ৩টায় অফিসার্স ক্লাব মুক্ত মঞ্চে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির উদ্দেশ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিকাল ৫টায় সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।  

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ