ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশার কসবামাজাইলে সমবেদনা জানাতে আওয়ামী লীগ নেতার বাড়িতে রেলপথ মন্ত্রী
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২৪-০২-১৯ ১৪:২৯:২৮

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও কসবামাজাইল ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছানার উদ্দিন মন্ডল(৯০) এর পরিবারের স্বজনদের সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথ মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 গতকাল ১৯শে ফেব্রুয়ারী সকালে সাড়ে ১১টার দিকে তিনি কসবামাজাইল ইউনিয়নের নাদুরিয়া গ্রামের মরহুমের বাড়িতে যান। এ সময় তিনি ছানার উদ্দিন মন্ডলের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

 জানা গেছে, ছানার উদ্দিন মন্ডল গত রবিবার ভোরে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি পাংশার আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন।

 রেলপথ মন্ত্রী বলেন, ছানার উদ্দিন মন্ডল আওয়ামী লীগের একনিষ্ঠ একজন কর্মী ছিলেন। জীবনের শেষ পর্যন্ত তিনি আওয়ামী লীগ করেছেন। আমার রাজনীতির সাথে ছিলেন ছানার উদ্দিন মন্ডল। 

 তিনি বলেন, রেল নিয়ে বিভিন্ন কথা বার্তা হয়। অনেকেই চাকুরীর জন্য আমার কাছে আসা শুরু করেছেন। আমি আপনাদের উদ্দেশ্যে বলতে চাই মেধার মূল্যায়ন হবে রেলপথ মন্ত্রণালয়ে। 

 সমাবেদনা শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 রেলপথ মন্ত্রীর সাথে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ^াস, কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউল আলম পিল্টু ও কবসামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আহম্মেদ সুফল উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ