ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে সহপাঠি বন্ধু মিলন মেলা-২০২৪ অনুষ্ঠিত
  • কাজী আব্দুল কুদ্দুস বাবু
  • ২০২৪-০২-২৪ ১০:১৯:৫৪
রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে গত ২৩শে ফেব্রুয়ারী ব্যাচ ১৯৭৬-১৯৮০ এর সহপাঠি বন্ধু মিলন মেলা-২০২৪ উপলক্ষে শহরে বর্নাঢ্য র‌্যালী বের হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে গতকাল ২৩শে ফেব্রুয়ারী ব্যাচ ১৯৭৬-১৯৮০ এর সহপাঠি বন্ধু মিলন মেলা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
 এ উপলক্ষে বিদ্যালয়ের মাঠে দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে। সকাল ১০টায় শহরে বর্নাঢ্য র‌্যালী বের হয়। রালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 সভার শুরুতে বিগত সময়ে স্কুলের প্রয়াত প্রাক্তন শিক্ষক ও  সহপাঠী গণদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
 অতিথি হিসেবে স্কুলের বর্তমান প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন বক্তব্য রাখেন। পরে স্মৃতিচারণ মূলক আলোচনা, ফুটবল খেলা ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ এনামুল হক খান বাবু ও মোঃ বাবর আলী।
 মধ্যাহ্ন ভোজ শেষে আগামী দিনের কার্যক্রম পরিচালনার জন্য ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
 কমিটিতে আহবায়ক হিসেবে মোঃ মতিউল ইসলাম আরিফ চানু, যুগ্ম-আহবায়ক মোঃ এনামুল হক খান বাবু, কাজী আব্দুল কুদ্দুস বাবু, সদস্য সচিব মোঃ শহিদুল হক তিতু, কোষাধ্যক্ষ মোঃ আবু জাফর, সদস্য মোঃ বাবর আলী, মোঃ ওমর ফারুক, মোঃ ফজলুল হক ফজলু ও আব্দুল মান্নান।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ