ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
কল্যাণপুর বাজারে মাদক ও ইভটিজিং বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০২-২৮ ১৫:৩৬:৩৮

মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি’ এই প্রতিপাদ্য সামনে রেখে গতকাল ২৮শে ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী সদর উপজেলার রাজবাড়ী-ফরিদপুর মহাসড়কের কল্যাণপুর বাজারস্থ এলাকায় ঘন্টাব্যাপী মাদক ব্যবসায়ী ও ইভটিজিং-এর বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী।
 মানববন্ধন কর্মসূচিতে মহাসড়কের দু’পাশে স্থানীয় নারী, শিশু, স্কুল কলেজগামী ছাত্র-ছাত্রী, বৃদ্ধসহ নানা শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণ করে।
 মানববন্ধন কর্মসূচিতে আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু বক্কার সিদ্দিক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বজলুর রশিদ মিলন, কল্যাণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঞ্জুমান-আরা, সাবেক ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, মোঃ মিজানুর রহমানসহ স্থানীয়রা এলাকাবাসী বক্তব্য রাখেন।
 মানববন্ধনে বক্তারা বলেন, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের পুলিশ আটক করে কারাগারে প্রেরণ করলেও কয়েকদিনের মধ্যে আবার জামিনে এসে তারা আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। এলাকায় প্রকাশ্যে মাদক কেনাবেচা হয়। এখন থেকে এ এলাকায় হয় মাদক ব্যবসায়ীরা থাকবে নয়তো আমরা থাকবো। এর আগে ১১শতাধিক এলাকাবাসী স্বাক্ষরিত স্মারক লিপি রাজবাড়ী জেলা প্রশাসক বরাবর প্রেরণ করা হয়েছে বলেও জানান তারা।

 

জামাইকে বিষপানে হত্যার অভিযোগ শাশুড়ীর বিরুদ্ধে: রাজবাড়ী থানায় অভিযোগ
রাজবাড়ীতে জেলা প্রশাসকের কার্যালয়ে স্টাফ মিটিং অনুষ্ঠিত
রাজবাড়ীতে পদোন্নতিপ্রাপ্ত দুই সদস্যকে  র‌্যাংক ব্যাজ পড়িয়ে দিলেন পুলিশ সুপার
সর্বশেষ সংবাদ