ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বালিয়াকান্দিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ফেনসিডিলসহ গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-০১ ১৪:৫০:২৮

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া খেয়াঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ৪২ বোতল ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক সম্রাট ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মন্টু মন্ডল (৬০)কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
 গ্রেফতারকৃত আসামী মোঃ মন্টু মন্ডল চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন জগন্নাথপুর গ্রামের মৃত কেসমত আলী মন্ডল ওরফে কিতাব আলী মন্ডলের ছেলে।
 ফরিদপুর র‌্যাব-১০, সিপিসি-৩ এর  কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার গতকাল ১লা মার্চ প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।
 র‌্যাব সুত্রে জানা গেছে, গত ২৯শে ফেব্রুয়ারী দিনগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া খেয়াঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে ফরিদপুর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল। এ সময় মাদক মামলায় যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত পলাতক আসামী মোঃ মন্টু মন্ডলকে ৪২ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল বহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল এবং একটি মোবাইল ফোনসহ গ্রেফতার করে।
 ফরিদপুর র‌্যাব-১০, সিপিসি-৩ এর  কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর বিভিন্ন সময় রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল এবং একই সাথে মাদক ব্যবসা করে আসছিল বলে জানা যায়।
 উল্লেখ্য, গ্রেফতারকৃত মন্টু মন্ডলের বিরুদ্ধে পূববর্তী আরো ৬টি মাদক মামলা ছিল। তাকে বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ