ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় ব্যবসায়ীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার॥প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • আশিকুর রহমান
  • ২০২৪-০৩-০২ ১৬:২২:০৬

 রাজবাড়ী জেলার পাংশায় কসমেটিক্স ব্যবসায়ীর নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারী ঘটিত বিষয় নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 গতকাল ২রা মার্চ সন্ধ্যায় পাংশা শহরের মালেক প্লাজায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম মনির। 

 সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মনিরুল ইসলাম মনির বলেন, পাংশা বাজারে আমার কসমেটিক্স ব্যবসা, মোবাইল ফোন ব্যবসা, ব্যাগ লেদার ব্যবসা, বিভিন্ন কোম্পানীর এজেন্ট ব্যবসা, এ্যাম্বুলেন্স ব্যবসা, গাড়ি ভাড়া ব্যবসা, দোকান ভাড়া ব্যবসা, বাড়ি ভাড়া ব্যবসা, জমি কেনা-বেচা ব্যবসা আছে। আমি দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে এসব ব্যবসা বাণিজ্য করে আসছি। ব্যবসা বাণিজ্যের পাশাপাশি আমি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজের সাথে জড়িত আছি। করোনাকালীন সময়ে বিভিন্ন দরিদ্র লোকের সাহায্য সহযোগিতা করেছি ও পাশে দাড়িয়েছি। চিকিৎসা সেবার জন্য ২৪ ঘন্টা মানুষকে এ্যাম্বুলেন্স সেবা প্রদান করি। টাকা দিলেও করি, না দিলেও করি। ধর্মীয় শিক্ষার জন্য নূরে এ মদিনা নামক (মৈশালা) একটি মাদ্রাসা প্রতিষ্ঠা করেছি। বহু মসজিদ ও মাদ্রাসায় সাহায্য অনুদান দিয়ে থাকি। সব মিলিয়ে আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। কিন্তু আমার ব্যবসায়িক সাফল্যে ও সামাজিক অবস্থানের উপর কিছু কুচক্রী মহল দীর্ঘদিন যাবৎ আমার পিছনে লেগে আছে। তারই ধারাবাহিকতায় ঈর্ষান্বিত হয়ে আমার ব্যবসায়িক ও সামাজিক ক্ষতি করার জন্য কুচক্রী মহল নারী ঘটিত একটি বিষয় নিয়ে ফেসবুকে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করছে। আমি নাকি নারী দিয়ে দেহ ব্যবসা করাই এসব অপপ্রচার চালানো হচ্ছে। 

 মনির বলেন, পাংশার বায়তুল্লাহ নগরী এলাকায় আমার টিনশেড ঘর রয়েছে। রুবেল নামে একজনের কাছে ঘরটি ভাড়া দেয়া। আমি সেখানে থাকিনা। গত ১লা মার্চ ওই এলাকা থেকে কিছু লোক আমাকে ফোন করে জানায় আমার ভাড়া দেয়া ঘরে দু’জন মেয়ে ও একজন ছেলেকে পাওয়া গেছে। এ খবর পেয়ে আমি সেখানে গিয়ে দেখি স্থানীয় কিছু বখাটে যুবক একজন ছেলেকে মারধর করছে এবং দুজন মেয়েকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তা মোবাইলে ভিডিও করছে। এক পর্যায়ে তারা আমাকেসহ ভিডিও করতে গেলে আমি বাধা দেই। সে সময় তারা অপপ্রচার শুরু করে আমি নাকি মেয়েদের দিয়ে দেহ ব্যবসা করাই। আমার ভাড়াটিয়া রুবেল সেখানে মেয়ে এনেছে কেন আমি তা জানিনা। আমাকে জড়িয়ে যে অপপ্রচার চালানো হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অপপ্রচারকারীদের বিরুদ্ধে আমি দ্রুতই মামলা দায়ের করবো।

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ