ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
‘স্বপ্নজয়ী পাঠশালা’র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-০৩ ১৪:৪৯:৫৯

 সমাজের অসহায় দরিদ্র পরিবারের সন্তানদের বিনোদনের মাধ্যমে পাঠদানের লক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের স্বপ্নজয়ী পাঠশালা পরিদর্শন ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার দিলেন রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম।

 গতকাল ৩রা মার্চ বিকেলে তিনি স্কুল পরিদর্শনে গেলে শিশুরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। 

 এ সময় তিনি উপস্থিত ছাত্র-ছাত্রীদের সাথে পরিচিত হন, তাদের গল্প, গান শোনেন এবং তিনিও গল্প শোনান। পরে তিনি ছাত্র-ছাত্রীদের মাঝে চকলেট, খাতা, পেন্সিল, শার্পনার, ইরেজার ইত্যাদি উপহার বিতরণ করেন। ছোট্ট শিশুরা পুলিশের এই কর্মকর্তাকে পেয়ে উচ্ছ্বসিত হয়। এ সময় শিশুদের অনেকেই বড় হয়ে পুলিশ অফিসার হতে আগ্রহ ব্যক্ত করেন।

 এ ব্যাপারে সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম বলেন, পুলিশ জনগণের বন্ধু, ভাল মানুষের সব ধরনের সহযোগিতায় পুলিশ পাশে থাকবে। ছোট্ট শিশুদের মনে পুলিশ ভীতি দূর করা এবং পুলিশের প্রতি সাধারণ মানুষের আস্থা বৃদ্ধির জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি। আজকের শিশুকে আগামী দিনের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলাই আমাদের সবার দায়িত্ব। সমাজের পিছিয়ে পড়া শিশুদের জন্য মহতী এই উদ্যোগ নেওয়ায় এই স্কুলের উদ্যোক্তাদের ধন্যবাদ জানাই। জেলা পুলিশ রাজবাড়ী সবসময় এসব শিশুদের পাশে থাকবে।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ