ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামসুল হক ভোলা মাষ্টার নির্বাচিত
  • ফরিদপুর প্রতিনিধি
  • ২০২০-১০-০৪ ১৫:৩৬:৩৫

ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডঃ শামসুল হক ভোলা মাস্টার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ সংক্রান্তে গতকাল ৪ঠা অক্টোবর ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলামের স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারী করা হয়েছে। 
  বিগত ২০১৬ সালের ডিসেম্বর মাসে অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে জেলা আওয়ামী লীগের তৎকালীন সহ-সভাপতি লোকমান হোসেন মৃধা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে তিনি করোনায় আক্রান্ত হয়ে গত ১০ই জুলাই ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করলে পদটি শূন্য হয়ে যায়। নির্বাচন কমিশন থেকে তফসিল ঘোষণা করে আগামী ২০শে অক্টোবর উপ-নির্বাচনের দিন ধার্য্য করা হয়। 
  আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে এডঃ শামসুল হক ভোলা মাস্টার ছাড়াও বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহ্বায়ক সেলিম মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফরিদপুর রাজেন্দ্র কলেজের সাবেক উপাধ্যক্ষ আব্দুল আজিজ মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। তাদের মধ্যে সেলিম মিয়ার মনোনয়ন পত্র যাচাই-বাছাইকালে বাতিল হয় এবং আব্দুল আজিজ মনোনয়ন প্রত্যাহার করে নেন।   

 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ