ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার নতুন ইউএনও রবিউল আলমের দায়িত্ব গ্রহণ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-০৪ ১৪:৩৭:৫৮

 রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম গত ৩রা মার্চ বিকেলে নিজ দপ্তরের দায়িত্বভার গ্রহণ করেছেন।

 এর আগে তিনি নরসিংদী জেলার পলাশ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত ২৭শে ফেব্রুয়ারী রাজবাড়ী সদর উপজেলায় যোগদানের জন্য সেখান থেকে অবমুক্ত হন।    

 গত ৩রা মার্চ সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর একই দিন বিকেলে তিনি গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। 

 এর আগে, গত ২০শে ফেব্রুয়ারী ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার এক প্রজ্ঞাপন নরসিংদী জেলার পলাশ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলমকে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়ন করা হয়।

 জানা গেছে, নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক সন্তানের জনক।

 তিনি নটরডেম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসী বিভাগ থেকে অনার্স, মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ৩৪তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা। 

 তিনি সহকারী কমিশনার হিসেবে প্রথম কুষ্টিয়া জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন। পরবর্তীতে তিনি বিসিএস প্রশাসন একাডেমির সচিবের পিএস হিসেবে কাজ করেন। 

 উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসাকে যোগদানের মাত্র ৩মাস ২১ দিন পর গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার পদে তাকে বদলি করা হয়। তিনিও বিসিএস(প্রশাসন) ক্যাডারের ৩৪তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।

 
জামাইকে বিষপানে হত্যার অভিযোগ শাশুড়ীর বিরুদ্ধে: রাজবাড়ী থানায় অভিযোগ
রাজবাড়ীতে জেলা প্রশাসকের কার্যালয়ে স্টাফ মিটিং অনুষ্ঠিত
রাজবাড়ীতে পদোন্নতিপ্রাপ্ত দুই সদস্যকে  র‌্যাংক ব্যাজ পড়িয়ে দিলেন পুলিশ সুপার
সর্বশেষ সংবাদ