ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বিষ্ণুপুর শিশু নিকেতন মডেল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত
  • হেলাল মাহমুদ
  • ২০২৪-০৩-০৬ ১৪:১৩:৪৫

গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর শিশু নিকেতন মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা গতকাল ৬ই মার্চ দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

স্কুলের সভাপতি ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও মোঃ আব্দুর রহিমের উপস্থাপনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক মোঃ আলী আহসান চৌধুরী, আল নিমা এন্ড কুয়েতি ফাউন্ডেশনের পরিচালক মোঃ নুরুল ইসলাম সিকদার, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক শেখ মোঃ জাহিদুন্নবী, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাছ, বরাট আকিরন নেছা মাদ্রাসার প্রভাষক মোঃ আব্দুল ছাত্তার, প্রধান শিক্ষক আসমা খাতুন, শিক্ষক মোঃ আকরাম হোসেন, রেবেকা বেগম রীনা সুলতানা ও শিখা খাতুনসহ ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনায় করেন ডাঃ মোঃ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে স্কুলের সভাপতি ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। শিশুকে সুন্দর ভাবে গড়ে তোলার জন্য স্কুলের শিক্ষক ও অভিভাবকদের মনোযোগী হতে হবে। 

 পরে স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ