ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় উপজেলার পুকুরে ডুবে মারা যাওয়া সৌরভের অসহায় পরিবারকে ইউএনও’র আর্থিক সহায়তা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৩-০৬ ১৪:১৫:৫৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী পুকুরে গোসলে নেমে সাঁতার খেলার সময় আকস্মিকভাবে ডুবে মারা যাওয়া এসএসসি পরীক্ষার্থী সৌরভ হোসেনের অসহায় পরিবারের সহায়তায় পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেছেন।

 গতকাল ৬ই মার্চ বিকালে নিজ দপ্তরে সৌরভ হোসেনের শোকাহত পিতা আফজাল শেখসহ উপস্থিত পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে ত্রাণ ও দুর্যোগ বিভাগ থেকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন তিনি।

 এ সময় পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ আসলাম হোসেন এবং স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, গত ৫ই মার্চ দুপুরে এসএসসি পরীক্ষা শেষে উপজেলা পরিষদের পুকুরে বন্ধুদের সাথে গোসলের সময় সাঁতার খেলায় নেমে আকস্মিকভাবে ডুবে মারা যায় চলমান এসএসসি পরীক্ষার্থী সৌরভ হোসেন(১৭)।

 পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব কুড়াপাড়া গ্রামের ভ্যান চালক আফজাল শেখের ছেলে সৌরভ পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি (ভোকেশনাল) ইলেকট্রিক্যাল শাখার পরীক্ষার্থী ছিল।

 তার অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করে ত্রাণ ও দুর্যোগ বিভাগ থেকে নগদ ২০হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন ইউএনও মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। পারিবারিক যেকোন প্রয়োজনে শোকাহত পরিবারের পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন তিনি।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ