ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দে ৭ই মার্চ উপলক্ষে চিত্রাঙ্কন-কুইজ প্রতিযোগিতা
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৩-০৬ ১৪:১৭:৫৮

 ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা, চিত্রাঙ্কন ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

 গতকাল ৬ই মার্চ সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার নবনির্মিত ভবনের হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 চিত্রাঙ্কন প্রতিযোগিতা ‘ক’ বিভাগ থেকে প্রথম ও তৃতীয় শ্রেণীর ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। এছাড়া হৃদয়ে বঙ্গবন্ধু এর উপর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয় ‘খ’ বিভাগ থেকে চতুর্থ ও পঞ্চম শ্রেণীর ছাত্র ছাত্রীরা। আর ‘গ’ বিভাগে ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির ছাত্রছাত্রীরা অংশ নেয় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই এর উপর কুইজ  প্রতিযোগিতায়। 

 অপরদিকে, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই এর উপর উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় অংশ নেয় ‘ঘ’ বিভাগের নবম ও দশম শ্রেণির ছাত্র-ছাত্রীরা। আর কারাগারের রোজনামচা ও আমার দেখা নয়াচীন বইয়ের উপর কুইজ প্রতিযোগিতায় অংশ নেয় ‘ঙ’ বিভাগের  একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীরা। 

 উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে প্রতিযোগিতায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ আজিজুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন।

 
পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ