ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ ও মতবিনিময় সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-০৬ ১৪:৩৬:১০

রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের হামরাট সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গত ৫ই মার্চ নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 সমাবেশে উপস্থিত মা-বোনদের উদ্দেশ্য সচেতনতামূলক বিভিন্ন বিষয় এবং রাজবাড়ী জেলা লিগ্যাল এইড অফিসের বিভিন্ন কার্যক্রম ও বিনামূল্যে আইনী সেবা প্রাপ্তির বিষয়ে  রাজবাড়ী জজ কোর্টের সিনিয়র সহকারী জজ নাজনীন রেহানা বক্তব্য রাখেন।

 নারী সমাবেশ ও মতবিনিময় সভার সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা তথ্য অফিসার রেখা ইসলাম। সভায় হামরাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিরা খাতুন বক্তব্য রাখেন। নারী সমাবেশে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ৩ শতাধিক নারী অংশগ্রহণ করেন। 

 জানা গেছে, ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, আত্মকর্মসংস্থান সৃষ্টি, মাদক, সন্ত্রাস, গুজব ও অপপ্রচার বিষয়ে সচেতনতা, বিনামূল্যে আইনী সেবা ও পরামর্শ প্রাপ্তি, সাম্প্রদায়িক সম্প্রীতি, জঙ্গিবাদ ও নাশকতা প্রতিরোধ, বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন, নারীর ক্ষমতায়ন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের ক্ষেত্রে করণীয় ও বর্জনীয় ইত্যাদি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নারী সমাবেশ ও মতবিনিময় সভা আয়োজন করা হয়।

 
পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ