ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৩-১১ ১৪:৪২:৩৩

 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পাড়ায় আদদ্বীন-আয়ান স্পোর্টিং ক্লাবের আয়োজনে গত ১০ই মার্চ রাতে কৃষকদের সন্তানদের নিয়ে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 এ ফাইনাল খেলায় লাল তীর সীড লিমিটেড দল ১২ ওভারে ২উইকেটের বিনিময়ে ১৪২ রান করতে সক্ষম হয়। ফলশ্রুতিতে ইউনাইটেড সীড কোম্পানি দল ১৪৩ রানের জবাবে ১২ ওভার ব্যাটিং করে সব কয়টি উইকেট হারিয়ে ৮৮ রান করতে সক্ষম হয়। ফলে লাল তীর সীড দল ৫৪ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

 ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

 আদদ্বীন-আয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ রজব আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার জ্যােতি বিকাশ চন্দ্র, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, উপজেলা আওয়ামী লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি, দৌলতদিয়া ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন লাল, গোয়ালন্দ পৌর ছাত্র লীগের সভাপতি রাতুল আহমেদ সজল, আদদ্বীন-আয়ান স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও তরুণ কৃষি উদ্যোক্তা হুমায়ুন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ