ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
কামালদিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-১২ ১৫:০২:২৪

মা-বাবাকে মোটর সাইকেল কিনে দিতে চাপ সৃষ্টির জন্য কয়েক দিন আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় কিশোর মোঃ রাজন শেখ(২১)। গত ৩দিন আগে কিস্তিতে আড়াই লক্ষ টাকা দামের নতুন জিক্সার মোটর সাইকেল কিনে দেয় তার মা-বাবা।

 তবে নতুন মোটর সাইকেল কিনে আনার ৩দিন পরই নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেল রাজন ও তার বন্ধু সোহাগের।

 গতকাল ১২ই মার্চ ভোরে রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া-পাঁচুরিয়া গ্রামীণ সড়কের শান্তিনগর ব্রিজ এলাকায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হয় তারা।

 নিহতরা হলো- রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের গোপিনাথদিয়া গ্রামের লালমিয়া শেখের ছেলে মোঃ রাজন শেখ(১৭) ও আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের আব্দুর রব প্রামাণিকের ছেলে সোহাগ প্রামাণিক(১৯)। নিহত রাজন শেখ আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও তার বন্ধু সোহাগ রাজবাড়ী শহরের একটি মোটর সাইকেলের গ্যারেজে মেকানিকের কাজ করতো।

 স্থানীয়রা জানায়, রাজনের পরিবার গত শনিবার দুই লাখ ৪০ হাজার টাকা দিয়ে নতুন জিক্সার মোটর সাইকেল কিনে দেয়। ভোরে রাজন ও তার বন্ধু সোহাগ মোটর সাইকেল নিয়ে আলীপুর বাজারে ঘুরতে যায়। সেখান থেকে ফেরার পথে শান্তিনগর ব্রিজের কাছে এলে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে যে, তাদের মোটর সাইকেলের গতি ১০৫ থেকে ১১০ কিলোমিটার ছিলো। 

 আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, তিনদিন আগে রাজন মোটর সাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবেন বলে গলায় ফাঁস নিতে যায়। এরপর তার বাবা-মা কিস্তিতে মোটর সাইকেল কিনে দেয়। সকালে তারা মোটর সাইকেল দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছে।

 রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, মোটর সাইকেল চালক ও আরোহীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!