ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরিয়ার নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-১৫ ১৫:৩৭:২০

 রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরিয়ার নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দকে গতকাল ১৫ই মার্চ বিকেলে ফুলেল শুভেচ্ছাসহ পরিচয় পর্ব ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরিয়ার নবগঠিত কমিটির সভাপতি কাজী ইরাদত আলী, সহ-সভাপতি নাসিম শফি ও সাধারণ সম্পাদক মোঃ আতিকুল ইসলাম চৌধুরী রতন সহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। 

 রাজবাড়ী বাজারের খলিফা পাট্টির আঞ্জুমান-ই-কাদেরিয়ার অফিসে ফুলেল শুভেচ্ছা জানান খানকা শরীফে স্বেচ্ছাসেবকবৃন্দ, আঞ্জুমান-ই-কাদেরিয়ার স্বেচ্ছাসেবকবৃন্দ ও কাদেরিয়া তারিকার ভক্তবৃন্দরা।

 এরপর সংগঠনটির দ্বিতীয় তলায় নতুন কমিটির পরিচয় পর্ব অনুষ্ঠিত হয় এবং নতুন কমিটির উদ্দেশ্য দোয়া পরিচালনা করেন রাজবাড়ী বড় মসজিদ(খানকা শরিফ) এর পেশ ইমাম আলহাজ্ব হাফেজ মোঃ শাহজাহান। এরপর পুরাতন কমিটি নতুন কমিটির কাছে দায়িত্বভার অর্পণ করে।

 উল্লেখ্য, গত ১১ই মার্চ ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর দরবার শরীফের সাজ্জাদানশীন পীর হযরত সৈয়দ শাহ্ ইয়া’সুব আলী আল কাদেরী আল হাসানী-আল হুসাইনী আল বাগদাদী(মাঃ জিঃ আঃ) নির্দেশক্রমে বাংলাদেশ আঞ্জুমান-ই-কাদেরিয়া বোর্ড অব ট্রাস্টির সভাপতি কাজী মোহাম্মদ বদর উদ্দিন ও সাধারণ সম্পাদক সৈয়দ মোনতাজিম উদ্দিন হোসেন ইলতিয়াম স্বাক্ষরিত পত্রের মাধ্যমে রাজবাড়ী জেলার জন্য কাজী ইরাদত আলীকে সভাপতি ও মোঃ আতিকুল ইসলাম চৌধুরী রতনকে সাধারণ সম্পাদক করে ৩বছর মেয়াদী পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 কমিটির সভাপতি কাজী ইরাদত আলী ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম চৌধুরী রতন ছাড়াও কমিটির অন্যান্যদের মধ্যে ১নং সহ-সভাপতি নাসিম শফি, ২নং সহ-সভাপতি আব্দুল জলিল, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মোল্লা, কোষাধ্যক্ষ গোলাম পাঞ্জাতন লাল্টু, সহ-কোষাধ্যক্ষ দলিল উদ্দিন দুলালসহ ৮জনকে সদস্য অন্তর্ভূক্ত করে এই কমিটি ঘোষণা করা হয়। 

 আগামী ১০ই মার্চ ২০২৭ সাল পর্যন্ত এই কমিটি রাজবাড়ী আঞ্জুমান-ই কাদেরিয়ার সার্বিক দায়িত্ব পালন করবে বলে পত্রের মাধ্যমে জানা যায়।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ