ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামলার গ্রেপ্তার-৭
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৩-১৮ ১৬:০৪:৫৩
পাংশা মডেল থানা পুলিশ গত রবিবার দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ ৪জন ও নিয়মিত মামলার ৩জনসহ ৭জনকে গ্রেফতার করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ১৭ই মার্চ দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে ২৫পিস ইয়াবা ও ৭৫পিস ট্যাপেন্টাডলসহ ৪জন মাদক বিক্রেতা এবং বিভিন্ন মামলার ৩জন মোট ৭জন আসামীকে গ্রেফতার করেছে।

জানা যায়, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক(১) ও সঙ্গীয় পুলিশ বাবুপাড়া ইউপির  পাংশা চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ৫৫পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বাচ্চু প্রামানিক (৩২)কে গ্রেফতার করে। বাচ্চু প্রামানিক পাংশা চাঁদপুর গ্রামের সাত্তার প্রামানিকের ছেলে।

এসআই মোহাম্মদ মাহাবুর রহমান মামুনসহ সঙ্গীয় পুলিশ পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামে অভিযান চালিয়ে ২০পিস ট্যাপেন্টডল ট্যাবলেটহ মৃত নরোত্তম কুমার হালদারের ছেলে অখিল কুমার হালদার(৪৯) ও  মাগুরাডাঙ্গী গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে রাকিবুল ইসলাম সুমন (৩৮)কে গ্রেফতার করে।

এএসআই মোঃ মিরান হোসেনসহ সঙ্গীয় পুলিশ বাহাদুরপুর ইউপির বাহাদুরপুর গ্রামের একটি পার্ক সংলগ্ন ব্লকের রাস্তার উপর থেকে ২৫পিস ইয়াবা ট্যাবলেটসহ জয়কৃষ্ণপুর গ্রামের রিপন খাঁর ছেলে রাকিব খাঁ (২০)কে গ্রেফতার করে। 

ধৃত বাচ্চু প্রামানিক, অখিল হালদার, রাকিবুল ইসলাম সুমন ও রাকিব খাঁ মাদক বিক্রেতা। এদের মধ্যে বাচ্চু প্রামানিকের বিরুদ্ধে ১টি মাদক মামলা ও রাকিবুল ইসলাম সুমনের বিরুদ্ধে পৃথক ১টি মাদক মামলা রয়েছে।

এছাড়া এএসআই রিপন খানসহ সঙ্গীয় পুলিশ কশবামাজাইল ইউপির নাদুরিয়া গ্রামে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামী ইসহাক আলীর ছেলে আবু সাঈদ বিশ্বাসকে গ্রেফতার করে। এসআই তারিকুল ইসলাম, এসআই আকরাম হোসেন ও এসআই মোজাম্মেল হক(১) সহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে নিয়মিত মামলার আসামী ঢেঁকিপাড়া গ্রামের আজিবর প্রামানিকের ছেলে সিরাজুল ইসলাম ও ফলিমারা গ্রামের মৃত হারুন মোল্লার ছেলে মহসিন মোল্লাকে গ্রেফতার করে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার তথ্য নিশ্চিত করেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ