ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
৮ কোটি ৭৪ লক্ষ টাকা ব্যয়ে গোয়ালন্দ পৌরসভায় সড়ক উন্নয়ন কাজ উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৩-১৮ ১৬:২১:০১
গোয়ালন্দ পৌরসভায় ৯নম্বর ওয়ার্ডের ছমির মোল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের মাঠ চত্বরে গতকাল ১৮ই মার্চ আইইউজিআইপি প্রকল্পের আওতায় সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনের পর মোনাজাত করেন পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ পৌরসভায় ৯নম্বর ওয়ার্ডের ছমির মোল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের মাঠ চত্বরে গতকাল ১৮ই মার্চ এলজিইডি’র অধীনে(আইইউজিআইপি) প্রকল্পের ৩.৬০৫ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে আলোচনা সভার মাধ্যমে প্রকল্প কাজের উদ্বোধন করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল। 

এ সময় গোয়ালন্দ পৌরসভার প্রকৌশলী মোঃ ফেরদৌস আলম খান, পৌর সচিব মোঃ রুহুল আমিন, পৌরসভার প্যানেল মেয়র মোঃ ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন জাকির, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পলাশ, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানী, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাসুদ, আমেরিকান প্রবাসী মোঃ সিরাজুল ইসলামসহ পৌরসভার অন্যান্য কাউন্সিলর ও পৌর এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি।

জানা গেছে, এলজিইডি’র অধীনে(আইইউজিআইপি) প্রকল্পের আওতায় ৮ কোটি ৭৩ লক্ষ ৯৫ হাজার ৮০৮ টাকা ব্যয়ে ও এডিবি ব্যাংকের অর্থায়নে প্রকল্পের কাজটি বাস্তবায়ন করবে মেসার্স কামরুল এন্ড ব্রাদার্স লিমিটেড।

পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল বলেন, পৌর নাগরিকদের সহযোগিতায় এই শহরকে একটি স্মার্ট ও মডেল শহর করতে চাই সে জন্য সকলের সহযোগিতার প্রয়োজন। এ রকম একের পর এক উন্নয়ন কাজ গোয়ালন্দ পৌরসভা হবে। আপনারা জেনে আরো খুশি হবেন যে বাংলাদেশে ৫টি পৌরসভার মধ্যে গোয়ালন্দ পৌরসভা দ্বিতীয় স্থানে রয়েছে, যে কারণে আমাদের পৌরসভায় উন্নয়ন কাজ চলমান রয়েছে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ