ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে ১৫টি মোবাইল ফোন উদ্ধার প্রকৃত মালিকে ফেরত দিল জেলা পুলিশ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৩-১৯ ১৬:১২:০২
রাজবাড়ীতে বিভিন্ন সময় হারানো বা চুরি হয়ে যাওয়া ১৫টি মোবাইল ফোন উদ্ধার করে গতকাল ১৯শে মার্চ দুপুরে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে বিভিন্ন সময় হারানো বা চুরি হয়ে যাওয়া ১৫টি মোবাইল ফোন উদ্ধার করে গতকাল ১৯শে মার্চ দুপুরে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে জেলা পুলিশ। 

রাজবাড়ী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে উদ্ধারকৃত মোবাইলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেন অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার।

জানা গেছে, রাজবাড়ী জেলার ৫টি থানায় প্রতিদিন মোবাইল হারানোর জিডি হয়। জিডি নিয়ে নিয়মিত কাজ করে জেলা পুলিশের একটি চৌকস টিম। এসব জিডির প্রেক্ষিতে রাজবাড়ী জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল উক্ত হারানো অথবা চুরি যাওয়া ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার বলেন, জেলা পুলিশ জেলার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পুলিশ সুপারের নির্দেশে গুরুত্ব সহকারে এই হারানো মোবাইল উদ্ধারের বিষয়ে কাজ করে থাকে। তারই প্রেক্ষিতে বিভিন্ন সময়ে হারিয়ে বা চুরি হয়ে যাওয়া ১৫টি মোবাইল ফোন উদ্ধার করে আজ প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে জেলা পুলিশ। পুলিশ সুপারের নেতৃত্বে আমরা এই কাজটি সব সময় করে যাবো।

হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফিরে পেয়ে কয়েকজন ব্যক্তি বলেন, আমরা কখনো ভাবিনি যে হারিয়ে যাওয়া মোবাইল ফোন আবার ফিরে পাবো। মোবাইল হারানোর পর আমরা আইনি জটিলতা এড়াতে থানায় জিডি করেছিলাম। ফোনের আশা আমরা ছেড়েই দিয়েছিলাম। অনেক দিন পার হয়ে যাবার পর হঠাৎ গতকাল পুলিশ সুপার কার্যালয় থেকে আমাদের ফোন দেওয়া হয় যে আমাদের হারিয়ে যাওয়া মোবাইল ফোন গুলো উদ্ধার করা হয়েছে। আজ মোবাইল ফোন গুলো হাতে পেলাম। খুব আনন্দ লাগছে আমাদের।

এর আগে গত ৬ই মার্চ জেলা পুলিশ বিভিন্ন সময় হারিয়ে যাওয়া বা চুরি হয়ে যাওয়া ১০৯টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ