ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে এস.আই আলেয়া আক্তারের স্মরণ সভা অনুষ্ঠিত
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২২ ১৬:২১:৪০

রাজবাড়ী শহরের অংকুর স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থী সদ্য প্রয়াত এস.আই আলেয়া আক্তারের স্মরণে গতকাল ২২শে মার্চ বিকালে শিক্ষা প্রতিষ্ঠানটির মিলনায়তনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
 স্মরণ সভায় অংকুর স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নাজমুল আলম চৌধুরী, প্রাক্তন প্রধান শিক্ষক নাইয়ার সুলতানা, শিক্ষক আবদুল হাই, প্রাক্তন শিক্ষার্থী সাব্বির জামান, আশরাফুল হাসান, এজাজ আহম্মেদ, হাবিবুর রহমান, গোলাম মোর্তজা, শহিদুল ইসলাম ও এস এম কাউসার মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন। 
 এ সময় শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।
 বক্তারা বলেন, আলেয়া একজন মেধাবী শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি মানিকগঞ্জ হলেও রাজবাড়ী ও অংকুর স্কুলের প্রতিতার ছিল অগাধটান। স্কুলের পুর্নমিলনী আয়োজনে তিনি ছিলেন একজন অন্যতম উদ্যোক্তা। হঠাৎ করে তার ব্রেন টিউমার সনাক্ত হয়। সনাক্ত হওয়ার প্রায় সপ্তাহ খানেক পরে ১৯শে মার্চ দিবাগত রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডে সব সময় নিয়োজিত রাখতেন।
 আলেয়া বেগম ২০০১ সালে অংকুর কলেজিয়েট স্কুলের এস.এস.সি ব্যাচের শিক্ষার্থী। তিনি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে রাজবাড়ী, ফরিদপুরসহ বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন। তাঁর সর্বশেষ কর্মস্থল ছিল ফরিদপুর সাইবার ক্রাইম। মারা যাওয়ার সময় তিনি স্বামী, একমাত্র সন্তান, মা-বাবা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গত ২০শে মার্চ বিকেলে মানিকগঞ্জের কাধিধারা গ্রামে তাঁর দাফন সম্পন্ন হয়।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ