ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী শহরের মুরগির ফার্মে ইজিবাইক থেকে চাঁদা দাবির অভিযোগে যুবক আটক
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২৪-০৩-২২ ১৬:২৫:৪৯
রাজবাড়ী ডিবি’র একটি দল গতকাল ২২শে মার্চ দুপুরে শহরের ভবানীপুর মুরগীর ফার্ম এলাকায় অভিযান চালিয়ে ব্যাটারি চালিত ইজিবাইক থেকে চাঁদা দাবির অভিযোগে ১জনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের ভবানীপুর মুরগীর ফার্ম এলাকায় গতকাল ২২শে মার্চ দুপুরে ব্যাটারি চালিত ইজিবাইক থেকে চাঁদা দাবির অভিযোগ মোঃ ইমরান হোসাইন(২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) সদস্যরা। 
 গ্রেফতারকৃত ইমরান কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সন্তোষপুর গ্রামের মোঃ মইন উদ্দিনের ছেলে।
 অভিযোগে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে জাহিদ সরদার(২৫) নামে এক ইজিবাইক চালক রাজবাড়ী থেকে মুরগীর ফার্ম হয়ে চন্দনীর দিকে যাচ্ছিলেন। মুরগীর ফার্ম এলাকায় গেলে ইমরান তার ইজিবাইকে গতিরোধ করে ৪০ টাকা চাঁদা দাবি করেন। ৪০ টাকা চাঁদা না দিলে তাকে অকথ্য ভাষায় গালিগাজাল করেন অভিযুক্ত ইমরান। এক পর্যায় ইমরান ইজিবাইক চালককে কিল-ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। বিষয়টি দেখার পর স্থানীয় এক সংবাদকর্মী ভিভিও ধারণ করতে গেলে তাকে হেনস্থা করে ইমরান। ইতিপূর্বে চাঁদার টাকা পরিশোধ না করায় ইমরান ও তার সহযোগী জলিল(৩৫) অনেকবার সাঈদকে মেরেছে বলে জানা গেছে।
 ডিবির অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মনিরুজ্জামান খান বলেন, চাঁদা দাবির অভিযোগে একজন ইজিবাইক শ্রমিককে মারপিট করা হয়। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে পুলিশ সুপার ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন। এ প্রেক্ষিতে আমরা ইমরানকে আটক করি। পরে ইমরান সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
 রাজবাড়ী সুদর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, চাঁদাবাজির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ