ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজু রাজবাড়ী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার মানুষ উপকৃত হবে- মেয়র তিতু
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৩-২২ ১৬:৩১:০১
আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা নাহিদুল আলম রাজুর পক্ষে গতকাল ২২শে মার্চ সন্ধ্যায় শহরের পৌর ইংলিশ মার্কেটে বিপুল সংখ্যক মানুষের অংশগ্রহণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা নাহিদুল আলম রাজুর পক্ষে তার বড় ভাই, বন্ধু ও ছোট ভাইদের আয়োজনে বিপুল সংখ্যক মানুষের অংশগ্রহণে গতকাল ২২শে মার্চ সন্ধ্যায় শহরের পৌর ইংলিশ মার্কেটে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিত’ুর সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী নাহিদুল আলম রাজু, বিশিষ্ট ঠিকাদার কাজী হেফাজত আলী টিটু, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মোঃ হাসান, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক জি এস এডঃ আশরাফুল হাসান আশা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিলয়ান বাপ্পি, রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সাবেক ছাত্রলীগ নেতা পারভেজ, যুবলীগ নেতা টগর, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহুল আমীন, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ বিশ্বাসসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
 এ সময় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ডের সর্বস্তরের নেতাকর্মীরাসহ বিভিন্ন পেশাজীবি সংগঠন ও রাজুর শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।
 রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী নাহিদুল আলম রাজু বলেন, আমি আসন্ন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে এবার নির্বাচনে অংশগ্রহণ করবো। ইতিমধ্যে আমি বিভিন্ন জায়গায় গণসংযোগ চালাচ্ছি, আপনাদের দোয়া ও ভালোবাসাতে ভালো সাড়া পাচ্ছি। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। মাদকামুক্ত যুব সমাজ গড়তে ও স্মার্ট উপজেলা পরিষদ গঠনে আপনাদের কাছে একটিবার সুযোগ চাচ্ছি।
 সভাপতির বক্তব্যে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, নাহিদুল আলম রাজু আমাদের ছোট ভাই। তাকে আমরা খুব কাছ থেকে দেখেছি। তার বড় একটি গুণ সে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। সে এলাকার যুব সমাজকে মাদকমুক্ত রাখে। নিজের সামর্থ্য অনুযায়ী কেউ বিপদে পড়লে তাকে সাহায্য সহযোগিতা করে। রাজু পরোপকারী মানুষ। রাজুর মতন ছেলে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে রাজবাড়ী সদর উপজেলাবাসীর জন্য ভালো হবে। আমরা সবাই মিলে দলমত নির্বিশেষে রাজুর জন্য কাজ করবো। রাজুকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করবো।
 অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজবাড়ী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম রুবেল। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মিরাজুল ইসলাম। দোয়া ও ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ