ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
রাজবাড়ীতে যশোর সেনানিবাসের সেনা সদস্যদের ত্রাণ বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-১৬ ১৬:৩১:১২
করোনা ভাইরাস পরিস্থিতিতে মানবিক কার্যক্রমের ধারাবাহিকতায় গতকাল ১৬ই মে যশোর সেনানিবাসের ১০ ইস্ট বেংগলের সদস্যরা রাজবাড়ী শহরতলীর বিভিন্নস্থানে ১৫০ জন অসহায় মানুষের মধ্যে উপহার হিসেবে চাল, ডাল, লবণ, তেল, চিনিসহ নানা খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেছে -মাতৃক

করোনা ভাইরাস পরিস্থিতিতে মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।   এরই ধারাবাহিকতায় গতকাল ১৬ই মে যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশনের ১০ ইস্ট বেংগলের ক্যাপ্টেন আসিবের নেতৃত্বে সকাল থেকে বিকাল পর্যন্ত রাজবাড়ী শহর ও শহরতলীর বিভিন্ন অঞ্চল ঘুরে ১৫০ জন দুস্থ অসহায় মানুষের মধ্যে সেনাবাহিনীর উপহার হিসেবে চাল, ডাল, লবণ, তেল, চিনিসহ নানা খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।
  ক্যাপ্টেন আসিব জানান, করোনা পরিস্থিতিতে বিভিন্ন পেশার শ্রমিক ও দিন মজুররা কর্মহীন হয়ে পড়েছে। সেই সঙ্গে নিম্ন আয়ের মানুষসহ অনেক দুস্থ পরিবার কর্মহীনতার কারণে খাদ্য সংকটে দিন অতিবাহিত করছে। আমরা সেই সব প্রকৃত কর্মহীন ও অসহায়দের মাঝে আমাদের প্রাপ্ত রেশন থেকে এই উপহার সামগ্রী বিতরণ করছি। এ জন্য আমরা কোন নির্দিষ্ট স্থানে এসব ত্রাণ সামগ্রী বিতরণ না করে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রকৃত দুস্থ অসহায়দের হাতে তুলে দিচ্ছি।  
  তিনি আরো বলেন, এর পাশাপাশি আমাদের এই টিম সরকারের নির্দেশনা বাস্তবায়নে অসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে রাজবাড়ী জেলার সদর, বালিয়াকান্দি, কালুখালী, গোয়ালন্দ ও পাংশা উপজেলায় কাজ করছে। আমরা সহায়তার অংশ হিসেবে জনসাধারণের মাঝে সামাজিক নিরাপত্তা, স্বাস্থ্যবিধি মেনে চলা, লকডাউনের নির্দেশনার সঠিক বাস্তবায়নসহ সচেতনতামূলক দিক-নির্দেশনা দিচ্ছি। ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ হুমায়ুন কবির, ওএসপি, এসইউপি, আরসিডিএস, পিএসসি’র নির্দেশনায় গত ২৫শে মার্চ থেকে আমরা রাজবাড়ী জেলায় এ সহায়তা প্রদান করে আসছি।

রাজবাড়ীতে বালুর চরম সংকটে ছয় মাসে দাম বেড়ে দ্বিগুণ॥ব্যাহত হচ্ছে উন্নয়ন কাজ
রাজবাড়ী সদর উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
রাজবাড়ীতে পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্সের প্রশিক্ষণ সনদ বিতরণ
সর্বশেষ সংবাদ