ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন
  • সোহেল মিয়া
  • ২০২০-১০-০৬ ১৪:৪১:৩০
দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে ফেসবুক ভিত্তিক ‘রাজবাড়ী হেল্পলাইন’ নামক একটি সংগঠনের আয়োজনে গতকাল ৬ই অক্টোবর বিকালে রাজবাড়ী শহরে মানববন্ধন কর্মসূচী পালন করে -মাতৃকণ্ঠ।

দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে ফেসবুক ভিত্তিক ‘রাজবাড়ী হেল্পলাইন’ নামক একটি সংগঠনের আয়োজনে গতকাল ৬ই অক্টোবর বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। 
  ‘বোনের পাশে আমরা’-শ্লোগানকে সামনে রেখে মানববন্ধন চলাকালে রাজবাড়ী হেল্পলাইন ফেসবুক পেজের এডমিন জয়ন্ত কুমার দাস, সাংবাদিক সোহেল মিয়া, কবি ও সাংবাদিক সুপ্তা চৌধুরী, স্মৃতি ইসলাম, মিজানুর রহমান, পাভেল রহমান ও হিটু মামুন প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িত অপরাধীদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবী জানান। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। বিভিন্ন শ্রেণী-পেশার শতাধিক মানুষ এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন। 
  উল্লেখ্য, রাজবাড়ী হেল্পলাইন সংগঠনের সদস্যরা সামাজিক কর্মকান্ডের পাশাপাশি অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে ফেসবুকে সক্রিয় থাকেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ