ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী বাজারে অগ্নিকান্ডে পাটের গুদামসহ ১১টি দোকান ভস্মিভূত॥সাড়ে ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-০৬ ১৪:৪২:০৮
রাজবাড়ী বাজারে গতকাল ৬ই অক্টোবর ভোরে ভয়াবহ অগ্নিকান্ডে পাটের গুদামসহ ১১টি জুতার দোকান পুড়ে গেছে। এতে প্রায় সাড়ে ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী বাজারের ভয়াবহ অগ্নিকান্ডে পাটের গুদামসহ ১১টি জুতার দোকান পুড়ে গেছে। এতে প্রায় সাড়ে ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।
  গতকাল ৬ই অক্টোবর ভোরে রাজবাড়ী বাজারের কাপড় বাজার সংলগ্ন আক্কাস আলী মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে আগুনের সুত্রপাতের কারণ কেউ বলতে পারেনি।
  ক্ষতিগ্রস্ত পাট ও ভূষিমাল ব্যবসায়ী মোঃ বছির আহমেদ জানান, মসজিদ থেকে ফজরের নামাজ পড়ে বাসায় যাওয়ার সময় আমার পাটের গুদামে আগুন লাগার খবর শুনতে পাই। তবে কিভাবে আগুল লাগলো তা বুঝতে পারছি না। আমার গুদামে প্রায় ৫হাজার মন পাট, ১২শত বস্তা তিল, ২শত বস্তা সরিষা, ৩শত বস্তা খেসারীসহ প্রায় ৪ কোটি টাকার বিভিন্ন মালামাল ছিলো। আগুনে সব পুড়ে গেছে।
  এছাড়াও আরো ১০টি জুতার দোকান পুড়ে আরো প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
  রাজবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রবিউল ইসলাম জানান, খবর  পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে দেখি দাউ দাউ করে আগুন জ্বলছে। তখন আমি গোয়ালন্দ ও বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের সহযোগিতা চাই। সাথে সাথে রাজবাড়ী ও গোয়ালন্দ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নেভানোর কাজ শুরু করে। ৪৫মিনিট পর আমরা আগুন নেভাতে সক্ষম হয়। তবে আগুনের সুত্রপাতের কারণ ও ক্ষতির পরিমান এখনই বলা যাচ্ছে না। তদন্তের পর সেটি নিশ্চিত করা যাবে।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ