ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা-কালুখালীর ৭টি হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-০৬ ১৪:৪২:৩৪
পাংশা ও কালুখালী উপজেলার ৭টি হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধীদের শাস্তির দাবীতে গতকাল ৬ই অক্টোবর রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা ও কালুখালী উপজেলার ৭টি হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধীদের শাস্তির দাবীতে গতকাল ৬ই অক্টোবর দুপুরে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
  রাজবাড়ী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কার খান এবং হত্যাকান্ডের শিকার পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন, মৌরাটের শওকত আলী মন্ডল, কসবামাজাইলের শিক্ষক আসাদুল বারী খান, কালুখালী উপজেলার মাঝবাড়ীর মুক্তিযোদ্ধার সন্তান রবিউল, রহিম, কালিকাপুরের আমজাদ ও সাওরাইলের ফিরোজের পরিবারের যৌথ উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। 
  মানববন্ধনে হত্যাকান্ডের শিকার পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান মুন্সী নাদের হোসেনের ছেলে মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, মৌরাটের শওকত আলী মন্ডলের ছেলে মোহন মন্ডল, কসবামাজাইলের শিক্ষক আসাদুল বারী খানের স্ত্রী রত্না খাতুন, কালিকাপুরের আমজাদের পিতা ইব্রাহিম, সাওরাইলের ফিরোজের স্ত্রী সোনিয়া বেগম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কার খান, প্রবীণ কৃষক লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বক্তব্য রাখেন। মানববন্ধনে রাজবাড়ী সদর, বালিয়াকান্দি, কালুখালী ও পাংশা উপজেলা কৃষক লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীগণ ও হত্যাকান্ডের শিকার পরিবারগুলোর সদস্যসহ বিভিন্ন এলাকার প্রায় ১হাজার মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।  
  বক্তাগণ কয়েকটি হত্যাকান্ডের সাথে জড়িতদের মধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতার করায় পুলিশের ভূমিকার প্রশংসা করেন এবং জড়িত সকলকে যত দ্রুত সম্ভব গ্রেফতার ও বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবী জানান। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ