ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
কালুখালীতে গরু ব্যবসায়ী ও বাজার কমিটির সাথে পুলিশের মতবিনিময়
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২৪-০৩-২৭ ১৬:৪৩:২৪

কালুখালীতে বাজার ব্যবসায়ী কমিটি ও গরু ব্যবসায়ীদের সাথে গতকাল ২৭শে মার্চ বিকালে থানা চত্ত্বরে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার বক্তব্য রাখেন।
 কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আলমগীর হোসাইনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে কালুখালী থানার এস.আই জাকির হোসেন, এস.আই বিনয়, কালুখালী প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, রতনদিয়া বাজার বণিক সমিতির সভাপতি ইমদাদুল হক দুদু, সাধারণ সম্পাদক রনজয় কুমার বসু, মৃগী বাজার বণিক সমিতির সভাপতি(ভারপ্রাপ্ত) জাহিদুল ইসলাম, সাওরাইল ইউপির বি-কয়া বাজার বণিক সমিতির সভাপতি আহম্মেদ আলী বিশ্বাস, ব্যবসায়ী বাবুল হোসেন, মফিজুল ইসলাম ও ইউসুফ প্রামানিক বক্তব্য রাখেন।
 প্রধান অতিথি বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার বলেন, সকল বাজারে সিসিটিভি ক্যামেরা স্থাপন, বাজারে পাহাড়া নিয়মিতকরণ, সরকার নির্ধারিত দামে পণ্য বিক্রি এবং বাজারে জবাইকৃত গরুর ছবি এবং বিক্রেতার নাম ঠিকানা সংরক্ষণ রাখার জন্য বিশেষ তাগিদ প্রদান করেন। এছাড়াও যেখানে সেখানে মাংস বিক্রয় থেকে বিরত থাকতে হবে। বিশেষ করে অনেক রাত পর্যন্ত চায়ের দোকান, কেরাম বোর্ডের দোকান চালু রাখা যাবে না। কোথাও কিশোর গ্যাং এর আড্ডার সংবাদ পেলে দ্রুত থানায় জানানোর অনুরোধ করেন। কোনো অপরাধীদের দিয়ে বাজারের পাহাড়ায় নিযুক্ত করা যাবে না। 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন