ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রেমের ফাঁদে ফেলে নগ্ন ছবি তুলে ব্ল্যাক মেইলিং॥চক্রের ৫জন গ্রেপ্তার
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২৯ ১৪:৫৭:৩৯

যুবকদের প্রেমের ফাঁদে ফেলে নগ্ন ছবি তুলে ব্ল্যাক মেইলিং করে টাকা হাতিয়ে নেয়া চক্রের ৫জন সদস্যকে আটক করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা(ডিবি)। 
 গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী শহরের বিনোদপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ মাসুদুর রহমান(৪৫), সদর উপজেলার বাগমারা গ্রামের হাসান আলীর মেয়ে মোছাঃ রিমা খাতুন(২৬), ভবানীপুর গ্রামের মৃত বানু মোল্লার ছেলে মোঃ ফজলুল হক(৫৩), লক্ষীনারায়নপুর গ্রামের মৃত ক্বারী আনোয়ার উল্লাহর ছেলে মোঃ এমদাদ হোসেন(৫৯) ও কালুখালী উপজেলার মদাপুর গ্রামের আবুল সরদারের ছেলে জামাল সরদার(৫২)।
 গতকাল ২৯শে মার্চ সন্ধ্যা সাড়ে ৭টায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মনিরুজ্জামান খান এ তথ্য জানান।
 তিনি বলেন, রিমা খাতুন ফেসবুকের মাধ্যমে মাহফুজ নামে এক যুবককে প্রেমের ফাঁদে ফেলে কথা বলার জন্য মাসুদুর রহমানের বাসায় ডেকে আনেন। সেখানে মাসুদুর রহমান, জামাল সরদার ও ফজলুল হক রিমা ও মাহফুজকে উলঙ্গ করে মোবাইলে ভিডিও ধারণ করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তারা মাহফুজের পরিবারের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা আদায় করে। পরে তারা এমদাদ হোসেনের মাধ্যমে বিয়ের ভুয়া কাবিননামা এবং নোটারী পাবলিকের হলফনামা তৈরি করে মাহফুজের পরিবারের কাছে আরও ১০ লাখ টাকা দাবী করে। এ ঘটনা মাহফুজের পিতা শাহজাহান খান রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)কে জানায়। গত ২৮শে মার্চ রাতে গোয়েন্দা পুলিশের একটি দল রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার একটি বাসা থেকে চক্রটিকে আটক করে। 
 আসামীদের হেফাজত থেকে পর্নোগ্রাফির প্রমাণসহ দুইটি এন্ড্রয়েড মোবাইল ফোন, বিবাহ সংক্রান্ত হলফনামার মূল কপি ও ফটোকপি, ভূয়া নিকাহনামার কপি, নিকাহ রেজিস্টার ও কাজী কেএমএম ইমদাদ হোসেনের স্বাক্ষর ও সিল ছাড়া অসম্পূর্ণ একটি নিকাহনামা, উদ্ধারকৃত চাঁদার নগদ ১ হাজার ৫০০ টাকা, ১০০ এবং ৫০ টাকা মূল্যের নন-জুডিসিয়াল স্ট্যাম্প ১৫টি, মেজর কুমিল্লা ক্যান্টনম্যান্ট এর ২টি সীল, আর্মিতে চাকুরীরত থাকার মেজর কর্তৃক স্বাক্ষরিত ভুয়া একটি প্রত্যয়ন পত্র, একটি প্লাস্টিকের বক্সের মধ্যে রাখা ৫টি মেমোরী কার্ড, বাংলাদেশ সেনাবাহিনীর একটি আইডি কার্ড, ভিকটিম মোঃ মাহফুজ খানের জাতীয় পরিচয়পত্র, আসামী মোছাঃ রিমা খাতুনের জাতীয় পরিচয়পত্র, দুই টুকরা কাগজ যাতে বিবাহের সাক্ষী এবং উকিলদের নাম ঠিকানা লেখা আছে মালামাল উদ্ধার করা হয়েছে।
 এ ব্যাপারে ৫জনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ