ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
আসন্ন পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পাট্টা ইউনিয়ন আ’লীগের উদ্যোগে মতবিনিময় সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-০৪ ১৬:৩৩:২২

আসন পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৪ঠা এপ্রিল বিকালে পাট্টা ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মোনা বিশ্বাসের সভাপতিত্বে এবং পাট্টা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুক আহমেদের উপস্থাপনার নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদ প্রার্থী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন।

 বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগ সমর্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও বর্তমান পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে অপর বিশেষ অতিথিদের মধ্যে সরিষা ইউপির চেয়ারম্যান ও সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ বক্তব্য রাখেন।

 স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে সায়েদুর রহমান সেন্টু, তারিক মোল্লা, জিয়াউর রহমান মিলন ও বাবুল সরদার বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডল।

 মাছপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান ও মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী, পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যগণসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, আসন্ন পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদ প্রার্থী আওয়ামী লীগ নেতা খন্দকার সাইফুল ইসলাম বুড়ো জনমত গঠনে কয়েক মাস ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও সভা-সমাবেশ করছেন। 

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ