ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
২দিনের সফরে রেলপথ মন্ত্রী আজ রাজবাড়ীতে আসছেন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৪-০৪ ১৬:৪৫:১৩

রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম দুই দিনের সফরে সড়ক পথে পদ্মা বহুমুখী সেতু দিয়ে আজ ৫ই এপ্রিল তার নিজ জেলা ও নির্বাচনী এলাকায় আসবেন।

 গতকাল ৪ঠা এপ্রিল রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব(উপ-সচিব) মোঃ রফিকুল ইসলামের স্বাক্ষরিত সফরসূচি সূত্রে এ তথ্য জানা গেছে।

 জানা গেছে, রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সড়ক পথে পদ্মা সেতু হয়ে ৫ই এপ্রিল রাজবাড়ী জেলায় আসবেন। সকাল ৮টায় তিনি রাজধানীর ন্যামভবনস্থ সরকারী বাসভবন থেকে সড়ক পথে পদ্মা সেতু হয়ে রাজবাড়ীর উদ্দেশ্যে যাত্রা করবেন।

 সকাল ১১টায় তিনি রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হবেন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় ‘হার পাওয়ার’ প্রকল্পের মাধ্যমে প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়নের লক্ষ্যে রাজবাড়ী জেলার ৩টি উপজেলার ৭৫ জন নারীকে ৭৫টি ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। দুপুর ১টায় স্থানীয় মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করবেন।

 পরের দিন আগামী ৬ই এপ্রিল সকাল ১১টায় পাংশায় নিজ বাসভবনে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে এলাকার সার্বিক উন্নয়ন বিষয়ে মতবিনিময় করবেন এবং ওই দিন তিনি পাংশাতেই রাত্রী যাপন করবেন।

 পরদিন ৭ই এপ্রিল দুপুর ১২টায় পংশা উপজেলার বাসভবন থেকে সড়ক পথে পদ্মা সেতু হয়ে রাজধনীর উদ্দেশ্যে যাত্রা করবেন এবং ঢাকার ন্যাম ভবনস্থ সরকারী বাসভবনে পৌছাবেন।

 সফরকালে মন্ত্রীর একান্ত সচিব, রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার, মন্ত্রীর সহকারী একান্ত সচিব ও ব্যাক্তিগত কর্মকর্তা তাঁর সফরসঙ্গী হবেন।

 উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম রেলপথ মন্ত্রী নিযুক্ত হবার পর এটা তার রাজবাড়ী জেলায় ৭ম সরকারী সফর। এর আগে গত ২৬শে মার্চ ২দিনের সফরে তিনি তার নিজ জেলা রাজবাড়ীতে এসেছিলেন।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ