ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
ইসলামপুরে বন্ধু সংগঠনের ঈদের খাদ্য সামগ্রী বিতরণ
  • আশিকুর রহমান
  • ২০২৪-০৪-০৬ ১৪:২৬:৪৮

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নে বন্ধু সংগঠনের উদ্যোগে গতকাল ৬ই এপ্রিল সকালে রাজধরপুর বাজারে শতাধিক অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
 খাদ্য সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহম্মদ আলী। খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক প্যাকেটে ৫ কেজি চাল, ১লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই ও কিসমিস দেয়া হয়।
 এ সময় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মাষ্টার, বন্ধু সংগঠনের সভাপতি নুরুল ইসলাম নুরু ও সাধারণ সম্পাদক এনাম মিয়া লালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 বন্ধু সংগঠনের সভাপতি নুরুল ইসলাম নুরু বলেন, অসহায় ও দরিদ্র মানুষের সহযোগীতার লক্ষ্য নিয়ে চলতি বছরের জানুয়ারীতে যাত্রা শুরু করে বন্ধু সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে এই স্বল্প সময়ে সংগঠনটি অসহায় মানুষের বিপদে আপদে পাশে দাড়িয়েছে। তারই ধারাবাহিকতায় ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে শতাধিক অসহায় মানুষের মধ্যে আজ ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। এছাড়া আমাদের সমাজে এমন মানুষ আছেন যারা না খেয়ে থাকলেও মানুষের কাছে হাত পাততে পারেন না। বন্ধু সংগঠন এলাকার এসব মানুষের তালিকা তৈরি করে রাতের আঁধারে তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ