ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে পুলিশ নারী কল্যাণ সমিতির ঈদ উপহার বিতরণ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৪-০৭ ১৫:৩৮:৩৩

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে গতকাল ৭ই এপ্রিল বিকেলে পুলিশ লাইন্সের ড্রিলশেডে ৫শত অসহায় দুঃস্থ নারী ও পুরুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 
 পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) রাজবাড়ী জেলা শাখার সভানেত্রী হালিমা আখতার শিরীনের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ,পিপিএম-সেবা বক্তব্য রাখেন।
 প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ পিপিএম বলেন, পুনাক একটি কল্যাণধর্মী সংগঠন-যেটি আমাদের পুলিশ সদস্যদের সহধর্মিনীদের দ্বারা পরিচালিত। সংগঠনটি মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তাদের কার্যক্রম প্রশংসিত হচ্ছে। যারা সমাজে পিছিয়ে আছে তাদের পাশে সবার এগিয়ে আসা উচিত। 
 সভাপতির বক্তব্যে পুনাক রাজবাড়ীর সভানেত্রী হালিমা আখতার শিরীন বলেন, পুনাক সবসময় অসহায় ও দুঃস্থদের পাশে থাকে। তারই ধারাবাহিকতায় আজ ৫শত অসহায় দুঃস্থ নারী ও পুরুষদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। রাজবাড়ী জেলা পুলিশ ও পুনাক রাজবাড়ী সবসময় অসহায়দের পাশে রয়েছে।
 অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকারের সঞ্চালনায় পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান, ডিআইও-১ বিপ্লব দত্ত চৌধুরী, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মনিরুজ্জামান খান, ট্রাফিক পুলিশ পরিদর্শক তারক চন্দ্র পাল, পুনাক রাজবাড়ীর সদস্য আসমা বেগম, প্রিয়াঙ্কা ভৌমিক, অনামিকা কুন্ডু দীপাসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তার ও পুনাক রাজবাড়ীর সদস্যরা।
 ঈদ উপহার পেয়ে নুরুন্নাহার বেগম বলেন, আমরা গরীব মানুষ, ঈদে কোন নতুন কাপড় কেনা হয়নি। আজ পুলিশরা আমারে একটা নতুন কাপড় দিছে। আমি নতুন কাপড় পেয়ে অনেক খুশি।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ