ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে এনসিটিএফ’র উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৪-০৮ ১৭:৫৯:৪৪
“শিশুর জন্য বিনিয়োগ করি, সমৃদ্ধ বিশ্ব গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে ১৫০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন জামা বিতরণ করা হয়েছে।
 গতকাল ৮ই এপ্রিল অফিসার্স ক্লাবে প্রধান অতিথি হিসেবে শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা প্রশাসক আবু কায়সার খান।
 এনসিটিএফ রাজবাড়ী জেলা শাখার ডিস্ট্রিক্ট ভলেন্টিয়ার সাদমান সাকিব রাফির সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্ণা রাণী সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক সিদ্ধার্থ ভৌমিক, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার নাহিদ আহমেদ, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফকির আব্দুল জব্বারসহ এনসিটিএফ রাজবাড়ী জেলা শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।
 প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, ঈদ বা যেকোনো উৎসব হচ্ছে সবার জন্য। আর এই আনন্দ ভাগ করে নেওয়ার জন্য আজ আমরা উপস্থিত হয়েছি। আমরা আমাদের সীমিত সামর্থ্যরে মধ্যে সুবিধাবঞ্চিত যেসব শিশু রয়েছে তাদের ঈদ উপহার দিবো। এটা কোন দান বা অনুদান নয়। এটা হচ্ছে তোমাদের জন্য উপহার। এর মাধ্যম দিয়ে আমরা ঈদের আনন্দ সকলে ভাগাভাগি করে নিবো। যারা আজ উপহার পেয়েছে তাদের প্রতি আমাদের অনুরোধ তোমারাও বড় হয়ে অন্যকে উপহার দেওয়ার চেষ্টা করবা। কারণ আমরা মনে করি আনন্দ ভাগাভাগি করে নেওয়ার মধ্যে দিয়ে এই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো এবং ২০৪১ সালের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করতে পারবো।
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ