ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তার-৭
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-১৬ ১৫:৪৪:০৮

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ১৫ই এপ্রিল দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক সেবনের সরঞ্জামসহ মাদক বিক্রেতা আপন দুই ভাই মোঃ মোজাম্মেল হক বিপ্লব ও আব্দুল্লাহ আল মামুন. এছাড়া ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ রবিউল ইসলাম ও মোঃ তোবারক হোসেন, নিয়মিত মামলার আসামী আবুল জোয়ার্দ্দার ও আঃ মান্নান এবং ১৫১ ধারার আসামী মেহেদী হাসানকে গ্রেফতার করেছে।
 জানা যায়, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই ওবায়দুর রহমানসহ সঙ্গীয় পুলিশ পাংশা পৌরসভার পূর্ব নারায়নপুর এলাকায় অভিযান চালিয়ে মোঃ মোজাম্মেল হক বিপ্লব ও আব্দুল্লাহ আল মামুনকে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক সেবনের সরঞ্জামসহ গ্রেফতার করে। ধৃত মোজাম্মেল হক বিপ্লব ও আব্দুল্লাহ আল মামুন পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের পূর্ব নারায়নপুর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে। ৫৩পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক সেবনের সরঞ্জামসহ গ্রেফতারের বিষয়ে এসআই ওবায়দুর রহমান বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ১৪, তারিখ ১৫/০৪/২০২৪ খ্রিঃ।
 এসআই ওবায়দুর রহমান জানান, মোজাম্মেল হক বিপ্লব ও আব্দুল্লাহ আল মামুন কুখ্যাত মাদক বিক্রেতা। মোজাম্মেল হক বিপ্লবের বিরুদ্ধে থানায় ৩টি মাদক মামলা এবং তার ভাই আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে থানায় ৪টি মাদক মামলা রয়েছে।
 থানা সূত্র জানায়, গত ১৫ই এপ্রিল একই রাতে এসআই আসাদুজ্জামান রিপনসহ সঙ্গীয় পুলিশ উপজেলার সেনগ্রামে অভিযান চালিয়ে মনোয়ার প্রামানিকের ছেলে রবিউল ইসলাম প্রামানিক ও বড় চৌবাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে মোঃ জয়নুদ্দিন শেখের ছেলে মোঃ তোবারক হোসেনকে গ্রেফতার করে। তারা ওয়ারেন্টভুক্ত আসামী।
 এসআই মিনহাজ উদ্দিন ও এসআই ফজর আলীসহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে শাহমীরপুর গ্রামের মৃত পবন জোয়ার্দ্দারের ছেলে আবুল জোয়ার্দ্দার ও পূর্ব বাগদুলী গ্রামের মৃত ইয়াছিন মন্ডলের ছেলে আঃ মান্নান মন্ডলকে গ্রেফতার করে। তারা নিয়মিত মামলার আসামী। এদের মধ্যে আবুল জোয়ার্দ্দারের বিরুদ্ধে অন্যান্য ধারায় ৩টি মামলা রয়েছে।
 এএসআই মোঃ শফিকুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ পাংশা পৌরসভার নিমতলা মোড় নামক স্থানে অভিযান চালিয়ে ১৫১ ধারার আসামী মেহেদী হাসানকে গ্রেফতার করে। ধৃত মেহেদী কশবামাজাইল ইউপির নাদুরিয়া গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে।
 পাংশা থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ধৃত আসামীদের প্রয়োজনীয় পুলিশ স্কটের মাধ্যমে গতকাল ১৬ই এপ্রিল রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে দৌলতদিয়ায় পানিতে ডুবে গেছে পন্টুন॥মহাসড়কে ট্রাকের দীর্ঘ লাইন
বালিয়াকান্দির সাংবাদিক রঘুনন্দন সিকদারের ৪র্থ মৃত্যু বার্ষিকী আজ
পাংশায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে শ্রেণীকৃত ঋণ আদায় ক্যাম্প অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ