ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
গোয়ালন্দে ফোর রাউন্ড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে দুরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৪-১৬ ১৫:৪৫:৩০

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল” এই প্রতিপাদ্যে রাজবাড়ী জেলার গোয়ালন্দে টাইগার প্রিমিয়ার লীগ ফোর রাউন্ড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 
 গত ১৫ই এপ্রিল রাত ৮টায় টাইগার ক্লাবের আয়োজনে উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 
 ফাইনালে দুরন্ত ক্রিকেট একাদশ ২৭ রানে সুকেন স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। 
 শুরুতে দুরন্ত ক্রিকেট একাদশ টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন এবং নির্ধারিত ১২ ওভারে সবকটি উইকেটের বিনিময়ে ৭৭ রান সংগ্রহ করে। ৭৮ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে সুকেন স্মৃতি সংঘ নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ৫১ রান করতে সক্ষম হয়। ফলে দুরন্ত ক্রিকেট একাদশ ২৭ রানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
 পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও নগদ ১০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ট্রফি ও নগদ ৫ হাজার টাকার প্রাইজ মানি পুরষ্কার হিসেবে তুলে দেন।
 এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, গোয়ালন্দ পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিজাম উদ্দিন শেখ, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান মোল্লা, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল প্রমুখ উপস্থিত ছিলেন। 
 খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন দুরন্ত ক্রিকেট একাদশের এপি আকাশ ও ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন সুকেন স্মৃতি সংঘের কামরুল কাজী।
 পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাইগার ক্লাবের সভাপতি মোঃ নাহিদুল ইসলাম এবং সঞ্চালনা করেন মোঃ ফিরোজ আহমেদ ও রায়হান উদ্দিন।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে দৌলতদিয়ায় পানিতে ডুবে গেছে পন্টুন॥মহাসড়কে ট্রাকের দীর্ঘ লাইন
বালিয়াকান্দির সাংবাদিক রঘুনন্দন সিকদারের ৪র্থ মৃত্যু বার্ষিকী আজ
পাংশায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে শ্রেণীকৃত ঋণ আদায় ক্যাম্প অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ