ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশা থানা পুলিশের অভিযানে নিখোঁজ দুই শিশু কুমিল্লার হোমনা থেকে উদ্ধার
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-১৯ ১৯:৪৬:২৪

টিকটক বন্ধুর সাথে ঘুরে বেড়ানোর জন্য পাংশা শহর থেকে নিখোঁজ হওয়ার ৪দিনের মাথায় গতকাল ১৯শে এপ্রিল রাতে দুই শিশু কন্যা জেসমিন আক্তার(১২) ও রহিমা আক্তার বর্ষা (১০)কে কুমিল্লার হোমনা থানা এলাকা থেকে উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ। 
 পাংশা মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে কুমিলার হোমনা থানা পুলিশের সহযোগিতায় অত্র থানার লটিয়া মোল্লাবাড়ী এলাকা থেকে তাদের উদ্ধার করে।
 জানা যায়, গত ১৫ই এপ্রিল বিকালে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির পাইকারা গ্রামের মালোয়েশিয়া প্রবাসী দেলোয়ার হোসেন মৃধার শিশু কন্যা জেসমিন আক্তার তার নিকটাত্মীয় পাংশা পৌরসভার পারনারায়নপুর গ্রামের ভাড়া বাসায় থাকা রেজাউল করিমের মেয়ে রহিমা আক্তার বর্ষাকে সাথে নিয়ে ঘুরে বেড়ানোর জন্য বের হয়। সন্ধ্যায় বাড়ীতে না ফেরায় উভয় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। খোঁজাখুঁজি করে না পেয়ে ঘটনার বিষয়ে বর্ষার মাতা আছিয়া বাদী হয়ে গত ১৭ই এপ্রিল পাংশা মডেল থানায় জিডি করেন। জিডি নং-৮০৮। আছিয়া খাতুনের বাড়ী বাহাদুরপুর ইউপিতে। বর্তমানে তিনি পাংশা পৌরসভার পারনারায়নপুর গ্রামে ভাড়া বাসায় বসবাস করছেন।
 রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদের সার্বিক দিক নির্দেশনায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই ওবায়দুর রহমান তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কুমিলার হোমনা থানা পুলিশের সহযোগিতায় হোমনা থানার লটিয়া মোল্লাবাড়ী এলাকা থেকে তাদের উদ্ধার করে।
 পুলিশের ধারণা, টিকটক করার সূত্র ধরে রাজধানী ঢাকার গুদারঘাট বস্তি এলাকার কিশোর শহিদ আহম্মেদ সাকিব(১৬) এর সাথে জেসমিনের বন্ধুত্ব হয়। জেসমিন ও বর্ষা ঘুরে বেড়ানোর  জন্য  পাংশা রেলওয়ে স্টেশন হতে ট্রেনযোগে ঢাকার কমলাপুর স্টেশনে যায়। সেখান হতে সাকিব জেসমিন ও বর্ষাকে নিয়ে তার খালাবাড়ী কুমিল্লার হোমনা থানার কালিকাপুর গ্রামে যায়।
 নির্ভরযোগ্য সূত্র জানায়, জেসমিনের পিতা দেলোয়ার হোসেন মৃধার বাড়ী কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির পাইকারা গ্রামে। তিনি মালোয়েশিয়া প্রবাসী। বর্ষার বাড়ী পাংশার বাহাদুরপুর ইউপিতে। বর্ষার মা বর্তমানে পাংশা পৌরসভার পারনারায়নপুর গ্রামে ভাড়া বাসায় বসবাস করছেন। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ