ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়োর গণসংযোগ-পথসভা
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-২১ ১৭:৩৯:৪৩

আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করছেন। এরই ধারাবাহিকতায় গতকাল ২১ শে এপ্রিল মৌরাট ও বাহাদুরপুর ইউপি এবং পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেন তিনি।
জানা যায়, গতকাল ২১শে এপ্রিল রাত ৮টায় পাংশা পৌরসভার ওয়ালটন মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়। ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ এ পথসভার আয়োজন করে। এতে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবর বিশ্বাসের সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ও ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তোফাজ্জেল হোসেনের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তার মোটর সাইকেল প্রতীকে ভোট প্রার্থনা করেন।
পথসভায় অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডু, পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পৌর আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম, পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর রাশেদ মন্ডল, আইন বিষয়ক সম্পাদক ছাত্তার বিশ্বাস, আওয়ামী লীগ নেতা হাবিব বিশ্বাস, পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রাশিদা ইয়াসমিন সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা আগামী ৮ই মে পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়োর মোটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, খন্দকার সাইফুল ইসলাম বুড়ো পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির ৫বারের নির্বাচিত চেয়ারম্যান। এবারে তিনি মাছপাড়া ইউপির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। পাংশা পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করার মধ্য দিয়ে তিনি নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন। পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নির্বাচনে তাকে সমর্থন দিয়ে নির্বাচনী গণসংযোগে সহযোগিতা করছেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ