ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে ২৩শে এপ্রিল থেকে শুরু হচ্ছে মাসব্যাপী শিল্প ও বাণিজ মেলা
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৪-২১ ১৭:৪৪:৪৩

দেশের উৎপাদিত পণ্য সামগ্রীর প্রচার, প্রসার ও বিপণনের লক্ষে এবং বিদেশি পণ্যের সাথে দেশী পণ্য সামগ্রীর গুণগতমান যাচাইয়ের উদ্দেশ্যে ও বিনোদনের জন্য রাজবাড়ীতে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ও বেনারসী গ্লোবাল ইভেন্টস লিমিটেডের সার্বিক সহযোগিতায় শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে মাসব্যাপী আন্তর্জাতিক মানসম্পন্ন ষষ্ঠ তম "রাজবাড়ী শিল্প ও বাণিজ্য মেলা"। আগামীকাল ২৩শে এপ্রিল এ মেলা শুরু হবে বলে জানিয়েছেন আয়োজক কমিটি। শেষ মুহুর্তে চলছে মেলার মাঠ ও স্টল গোছানোর কাজ।
সরেজমিনে দেখা যায়, রাজবাড়ী জেলা শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠে মাস ব্যাপী শুরু হতে যাওয়া শিল্প ও বাণিজ্য মেলার জন্য মাঠে ডেকোরেশনের কাজ ও স্টল নির্মাণের কাজ চলছে। দিন-রাত শ্রমিকেরা তাদের সুনিপুণ হাতের কাজ দিয়ে মেলার মাঠের সৌন্দর্য বর্ধন করে যাচ্ছে। মেলায় ঢুকতেই মাঠের সামনে নির্মাণ করা হয়েছে অস্থায়ী দুইটি কাঠের ব্রীজ। সামনের অগ্রভাগে নির্মাণ করা হচ্ছে মেইন গেট। মেলার মাঠের ভিতরে চলছে বিভিন্ন স্টল নির্মাণের কাজ।
 মেলার আয়োজক কমিটির সাথে কথা বলে জানা যায়, আগামী ২৩ শে এপ্রিল রাজবাড়ী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে রাজবাড়ী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হবে। মেলার মাঠে প্রায় ৮০ টির মতন  দেশী ও বিদেশী স্টল থাকবে। এছাড়াও বাচ্চাদের বিনোদনের জন্য মেলায় বিভিন্ন রাইড থাকবে। প্রায় কয়েক বছর পর রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে মাঠে বাণিজ্য মেলা হতে যাচ্ছে। যার ফলে রাজবাড়ীবাসী খুবই উৎসাহিত ও আনন্দিত। তারাও অধীর আগ্রহে মেলার শুরুর জন্য অপেক্ষা করে আছে। মেলাটি এবার জাঁকজমকপূর্ণ হবে বলে আশাবাদ প্রকাশ করেন আয়োজকরা।

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ