ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দে ভোট যুদ্ধে নামতে দশ প্রার্থীর মনোনয়ন দাখিল
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৪-২১ ১৭:৪৬:৫৭

দ্বিতীয় ধাপে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে গতকাল ২১শে এপ্রিল বিকাল ৫টা পর্যন্ত রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে নামতে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১০জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন। 
গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম, মোঃ সেলিম মুন্সী ও ফকীর আব্দুল কাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ন কবির পলাশ, সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান চৌধুরী ও মোঃ আব্দুল বাতেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছালেহা আক্তার বুলবুল, মোছাঃ নার্গিস পারভীন ও মোছাঃ আফরোজা রাব্বানী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন।
গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১ লক্ষ ১ হাজার ১৪৩ জন নারী ও পুরুষ ভোটার রয়েছে।
গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, গতকাল ২৪শে এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। উপজেলা পরিষদের তিনটি পদে মোট ১০ জন প্রার্থী অনলাইনে মনোনয়ন জমা দিয়েছেন। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, যাচাই-বাছাই শেষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।
দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২১শে এপ্রিল, মনোনয়নপত্র বাছাই আগামী ২৩শে এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০শে এপ্রিল, প্রতীক বরাদ্দ ২রা মে। ভোটগ্রহণ হবে আগামী ২১শে মে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ