ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী জেলার তিনটি উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-২৩ ১৭:৪১:২৫

দ্বিতীয় ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল ২৩শে এপ্রিল রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাজবাড়ীর সদর, গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র বাছাই সম্পন্ন করা হয়েছে। 
 রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোছাঃ মোরশেদা খাতুন কর্তৃক মনোনয়নপত্র যাচাই বাছাইকালে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সিদ্ধার্থ ভৌমিক, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।
 জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী ও বিএনপি নেতা এডঃ নেকবার হোসেন মনির মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। 
 এছাড়া ১০জন ভাইস চেয়ারম্যান(পুরুষ) প্রার্থী হলো ঃ এডঃ খান মোহাম্মদ জহুরুল হক, গণেশ মিত্র, নাহিদুল আলম রাজু, মূলঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লী, মোঃ ইয়াছির আরাফাত রামিম, মোঃ মোহন মোল্লা, মোঃ রায়হান চৌধুরী, মোঃ রাশেদুল হক, মোঃ শাহীন মোল্লা ও হরিপদ সরকার রানা। 
 ভাইস চেয়ারম্যান(মহিলা) প্রার্থীরা হলো ঃ বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, কহিনুর বেগম, চম্পা খাতুন, মর্জিনা বেগম, লুৎফুন নাহার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার ও হামিদা বেগম।
 এছাড়া রাজবাড়ী জেলার গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা থেকে দাখিলকৃত মনোনয়ন পত্র বাছাই শেষে বৈধ ঘোষণা দেয়া হয়। এ সময় ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন পত্র দাখিলকারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান(পুরুষ) ও ভাইস চেয়ারম্যান(মহিলা) প্রার্থীরা উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য যে, এ ৩টি উপজেলা পরিষদ নির্বাচন ২১শে মে অনুষ্ঠিত হবে।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ