ঢাকা শনিবার, মে ১১, ২০২৪
কালুখালীতে গণসংযোগে প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা
  • প্রতিনিধি
  • ২০২৪-০৪-২৭ ১৮:৫৯:২৭

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপলক্ষ্যে গতকাল ২৭শে এপ্রিল গণসংযোগ ও প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। 
 সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন হাট-বজার ও প্রত্যন্ত এলাকার মানুষের কাছে গণসংযোগ করে ভোট প্রত্যাশা করছেন তারা। 
 কালুখালী ঘুরে গতকাল ২৭শে এপ্রিল দেখা গেছে, উপজেলার গান্ধিমারা বাজার এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন উপজেলা পরিষদ নির্বাচনের তালা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান সুমন। এ সময় তিনি প্রত্যেক ভোটারের কাছে যাচ্ছেন, কথা বলছেন, নিজের নির্বাচনী লিফলেট তুলে দিয়ে তালা প্রতীকে ভোট প্রত্যাশা করেন। 
 গণসংযোগকালে স্থানীয় কর্মী-সমর্থকসহ যুবলীগ নেতা সেলিম-উর রেজা, ছাত্রনেতা হাসান আলী, মাজবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য আক্তার হোসেন, ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন
 অপর দিকে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক মুহাম্মদ ফজলুল হক উপজেলার মৃগী ও সাওরাইল ইউনিয়নের ভোটারদের মাঝে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। দুপুরে উপজেলার মৃগী বাজার ও আশপাশের এলাকায় গণসংযোগ শেষে সাওরাইল ইউনিয়নের লাড়ীবাড়ী বাজার ও বিকয়া বাজারে গণসংযোগ করেন। এ সময় তিনি ভোটারদের কাছে মাইক মার্কায় ভোট চান এবং নির্বাচিত হলে সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।
 গণসংযোগকালে আকিদুজ্জামান সেলিম মন্ডল, মোঃ রেজাউল মন্ডল, লতিফ মন্ডল, মোঃ পিকুল হাসান ও মোঃ সাঈদ মোল্লা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 কালুখালী নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এবারের নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়নের ৭০ হাজার ৬০৫জন (পুরুষ), ৬৭ হাজার ২৮জন (মহিলা) ও ১জন তৃতীয় লিঙ্গের ভোটারসহ মোট ১লক্ষ ৩৭ হাজার ভোটার মোট ৫০টি কেন্দ্রে ৩০৬ স্থায়ী ও ১৫টি অস্থায়ীসহ মোট ৩২১টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফামুন্সীর আনারস প্রতীকের গণসংযোগ
রাজবাড়ীতে ছুটির দিনে শিল্প ও বাণিজ্য মেলায় উপচে পড়া ভিড়
গোয়ালন্দে ইমাম ও মসজিদ কমিটির সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মত বিনিময়
সর্বশেষ সংবাদ