ঢাকা শনিবার, মে ১১, ২০২৪
প্রচন্ড গরম উপেক্ষা করে পাংশা উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণা জমজমাট
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-২৭ ১৯:০৩:৩৯

প্রচন্ড গরম উপেক্ষা করে আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণা অনেকটাই জমে উঠেছে।
 গত ২৩শে এপ্রিল প্রতীক বরাদ্দের পরপরই প্রচার প্রচারণায় নেমেছেন প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। শুরু করেছেন গণসংযোগ। পোস্টার টানানোর পাশাপাশি চলছে সভা-মিছিল।
 জানা যায়, গতকাল ২৭শে এপ্রিল পাংশা উপজেলা চেয়ারম্যান প্রার্থী (মোটর সাইকেল প্রতীক) খন্দকার সাইফুল ইসলাম বুড়োর কশবামাজাইল ও বাবুপাড়া ইউনিয়ন এবং পাংশা পৌরসভার ৩নং ওয়ার্ডে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
 বাবুপাড়া ইউপি ঃ পাংশা প্রপার দারুল ইসলাম দাখিল মাদ্রাসায় বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি জহুর আলী মন্ডলের সভাপতিত্বে এবং বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মেম্বারের উপস্থাপনায় নির্বাচনী সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ ওসমান গনী ও খন্দকার সেলিম হোসেন রোনো, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার ও বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 বক্তারা উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়োর মোটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
 পাংশা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মনজুর কাদের মাসুদ, পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার মাহাবুব হোসেন রিপন, ইউসুফ হোসেন, ফিরোজ মেম্বার ও জাফর সরদারসহ বাবুপাড়া ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য, আগামী ৮ই মে পাংশা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। চেয়ারম্যান পদে পাংশা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ (প্রতীক আনারস) ও খন্দকার সাইফুল ইসলাম বুড়ো (প্রতীক মোটর সাইকেল) চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। খন্দকার সাইফুল ইসলাম বুড়ো পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি মাছপাড়া ইউপির ৫বারের নির্বাচিত চেয়ারম্যান। এবারে তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহ তাকে সমর্থন দিয়েছে। প্রচার প্রচারণায় তিনি সুবিধাজনক অবস্থানে রয়েছেন।
 উপজেলা চেয়ারম্যান পদে অপর প্রতিদ্বন্দ্বী মোঃ ফরিদ হাসান ওদুদ পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি পরপর দুইবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান। তৃতীয় বারের মতো উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।
 ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) একেএম সাইফুল মোর্শেদ রিংকু (প্রতীক তালা), খান মোহাম্মদ ওবায়দুল হক (প্রতীক চশমা), জালাল উদ্দিন (প্রতীক উড়োজাহাজ), হোসেন সরদার (প্রতীক টিয়া পাখি) ও রফিকুল ইসলাম (প্রতীক টিউবয়েল) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আসমা খাতুন (প্রতীক হাঁস), দিলরুবা পারভীন ইতি (প্রতীক ফুটবল) ও সাবরিন পারভীন শেলী (প্রতীক কলস) নির্বাচনে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।
 ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে জালাল বিশ্বাস বর্তমান ভাইস চেয়ারম্যান। দ্বিতীয় বারের মতো তিনি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জনই নতুন মুখ।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফামুন্সীর আনারস প্রতীকের গণসংযোগ
রাজবাড়ীতে ছুটির দিনে শিল্প ও বাণিজ্য মেলায় উপচে পড়া ভিড়
গোয়ালন্দে ইমাম ও মসজিদ কমিটির সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মত বিনিময়
সর্বশেষ সংবাদ